whatsapp channel

Shrabani Bhunia: মাধবীলতার নায়িকাকে নিয়ে ছড়িয়ে পড়ল এই ভুয়ো খবর

চলতি ইংরেজি বছরের শেষ কয়েকটা সপ্তাহে যেন অনেকটাই বদলে গিয়েছে বাংলা টেলিভিশন পর্দার অনুষ্ঠানের নাম ও সময়সূচি। নতুন ধারাবাহিকের আগমন ঘটায়, তুলনামূলক দুর্বল টিআরপি অবস্থানরত ধারাবাহিকগুলিকে শেষ করা হয়েছে একের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

চলতি ইংরেজি বছরের শেষ কয়েকটা সপ্তাহে যেন অনেকটাই বদলে গিয়েছে বাংলা টেলিভিশন পর্দার অনুষ্ঠানের নাম ও সময়সূচি। নতুন ধারাবাহিকের আগমন ঘটায়, তুলনামূলক দুর্বল টিআরপি অবস্থানরত ধারাবাহিকগুলিকে শেষ করা হয়েছে একের পর এক। কারো বয়স এক বছর, কারো আটমাস, কারো আবার তার থেকেও কম। এর টেলি পর্দার এই বিপুল ভোলবদলে যেমন কামব্যাক করেছেন অনেকেই, তেমনই কাজ হারিয়েছেন অনেক অভিনেতা অভিনেত্রী। তাদের মধ্যেই একজন হলেন অভিনেত্রী শ্রাবনী ভূঁইয়া (Shrabani Bhunia)।

Advertisements

একের পর এক অনেক ধারাবাহিকেই কাজ করেছেন অভিনেত্রী। বাংলা ছোট পর্দায় একপ্রকার পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি। কারণ তাকে শেষবার যে ধারাবাহিকে দেখা গিয়েছিল, তা বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল শেষের কয়েকসপ্তাহ। আমরা কথা বলছি ‘মাধবীলতা’র। মাত্র সাড়ে ৪ মাসের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় এই ধারাবাহিকের সম্প্রচার। তারপর থেকেই আপাতত কর্মহীনা হয়ে পড়েছেন অভিনেত্রী। তবে স্টুডিওপাড়ায় কান পাতলেই কানাঘুষো শোনা যাচ্ছে যে ইতিমধ্যে গোপনে নতুন ধারাবাহিকের কাজ শুরু করেছেন অভিনেত্রী শ্রাবনী ভূঁইয়া। আর এই নিয়েই চলছে গুঞ্জন। তবে এবার এই গুঞ্জনের পর্দাফাঁস করলেন অভিনেত্রী নিজেই।

Advertisements

সম্প্রতি কিছুদিন আগেই বন্ধ হয়েছে ‘মাধবীলতা’ ধারাবাহিকের সম্প্রচার। তার কয়েকদিন আগেই বন্ধ হয়েছে শ্যুটিং। তাই আপাতত সেট ছেড়ে বাড়ির ব্যালকনিতেই দিন কাটছে অভিনেত্রীর। কিন্তু এর মাঝেই গুঞ্জন শোনা যায় যে নতুন কোনো ধারাবাহিকের কাজ শুরু করেছেন তিনি। এমনটাও জানা গেছে যে নতুন এই ধারাবাহিকের প্রোমোও শ্যুট করে ফেলেছেন তিনি। যদিও একটি সাক্ষাৎকারে এটিকে ‘গুজব’ বলেই উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। তার দাবি, এমনটা কিছুই হয়নি এখনো। অভিনেত্রী আরো জানান যে নতুন কোনো কাজ শুরু হলে সেটা জানিয়েই তিনি করবেন। কারণ গোপনে করার অভ্যেস নাকি তার নেই।

Advertisements

প্রসঙ্গত, মেদিনীপুরের কন্টাইয়ের মেয়ে শ্রাবণী অভিনয়ের পাশাপাশি ছোটবেলা থেকেই নাচ করতে ভালোবাসেন। তিনি জুওলজি নিয়ে পড়াশোনা করেন। নাচ নিয়ে পড়াশোনা করার জন্য রবীন্দ্রভারতীতে ভর্তি হন তিনি। সেখানে বসন্ত উৎসবের সময় তার বেশ কিছু ছবি ভাইরাল হয়ে যায়। তারপরই ‘জীবন সাথী’ ধারাবাহিকের ঝিলম চরিত্রের জন্য তাকে কাস্ট করা হয়। তিনি অভিনয় করেন ‘রাখি বন্ধন’, ‘কণক কাঁকন’ ধারাবাহিকেও।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা