whatsapp channel

Shreya Ghoshal: বাদ্যযন্ত্র ছাড়াই খালি গলায় গান শোনালেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

কোনরকম বাদ্যযন্ত্রের সাহায্য ছাড়াই খালি গলায় অসাধারন গান পরিবেশন করলেন শ্রেয়া ঘোষাল। বাংলার মেয়ে শ্রেয়া ঘোষালের গানের জগৎ মাতোয়ারা হয়ে গেছে। বর্তমানে তার ঘরে এসেছে নতুন অতিথি অর্থাৎ নতুন মা…

Avatar

HoopHaap Digital Media

কোনরকম বাদ্যযন্ত্রের সাহায্য ছাড়াই খালি গলায় অসাধারন গান পরিবেশন করলেন শ্রেয়া ঘোষাল। বাংলার মেয়ে শ্রেয়া ঘোষালের গানের জগৎ মাতোয়ারা হয়ে গেছে। বর্তমানে তার ঘরে এসেছে নতুন অতিথি অর্থাৎ নতুন মা হয়েছেন শ্রেয়া ঘোষাল। কিন্তু গলায় কোনরকম তার পরিবর্তন ঘটেনি। ওমকারা চলচ্চিত্রের বিখ্যাত গান ‘ও সাথী রে’ গানটি কে একেবারে বাদ্যযন্ত্র ছাড়াই তিনি দিয়ে পরিবেশন করলেন।

ইতিমধ্যে ৪২ হাজার মানুষ গানটি কে লাইক দিয়েছেন। তবে দেখেছেন তার তিনগুণ বেশি মানুষ। যারা দেখেছেন তারা হয়ত গানের জাদুতেই হারিয়ে গেছেন। কারণ ১০০০ শেয়ার হয়েছে। ভিডিওটি ৭০০ র উপর মানুষ কমেন্ট করে তাদের মনের কথা জানিয়েছেন। কালছে লাল রঙের টি-শার্ট পরে চুল খুলে হালকা লিপস্টিক এই শ্রেয়া ঘোষাল কে দেখতেও বেশ সুন্দর লাগছে।

যন্ত্র ছাড়া গানের দক্ষতায় প্রমান করে দিয়েছেন যে তিনি একজন সত্যিই খুব বড় শিল্পী মা সরস্বতী বিরাজ করছেন তার গলায়। বাঙালি হিসেবে আমরা সত্যিই শ্রেয়া ঘোষাল কে নিয়ে ভীষণ গর্বিত কলকাতার মেয়েরা যে এত সুন্দর গানের গলা তার গানের গলা পৌঁছে গেছে দেশকাল সীমানা পেরিয়ে বিদেশেও বিদেশেও তার এক একটি কনসার্টে উপচে পড়ে মানুষের ভিড়। গানের পাশাপাশি মাতৃত্বকেও বেশ উপভোগ করছেন শ্রেয়া। মাঝেমধ্যেই শ্রেয়া ঘোষালের এক একটি অসাধারন গান মানুষকে পাগল করে দেয়। স্টেজ পারফরমেন্সের পাশাপাশি এমন বাড়িতে বসে সাধারণ গান আর তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন যা শুনে মানুষ এক অচেনা জগতে চলে যায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই অভিনেতা অভিনেত্রী গায়ক-গায়িকা থেকে শুরু করে নতুন প্রজন্মের মানুষেরা সকলের কাছে পৌঁছে যাচ্ছেন তাদের প্রতিভা নিয়ে। এর জন্য সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ জানাতে হয়। মানুষের মনের মনিকোঠায় আছেন এই অসাধারণ গায়িকা তথা বঙ্গকন্যা শ্রেয়া ঘোষাল।

দেখে নিন তার গলায় অসাধারণ গান –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media