Bengali SerialHoop Plus

Shruti Das: যেন সাক্ষাৎ মা ভবতারিণী! দক্ষিণেশ্বরের মায়ের আদলে সেজে উঠলেন শ্রুতি

“শ্যামা মা কি আমার কালোরে,শ্যামা মা কি আমার কালো।”..সামনেই কালীপুজো। মায়ের ভবতারিণী রূপ দোরগোড়ায়। সেজে উঠেছে প্যান্ডেল, সাজবে প্রত্যেকটা ঘর আলোয় আলোয়। এমন উৎসবে সেজেছেন অভিনেত্রী শ্রুতি দাসও (Shruti Das)। তাকে দেখে চিনতেই পারবেন না! অপূর্ব তার সাজ। ইতিমধ্যে, শ্রুতি তার ছবি নেট মাধ্যমে তুলে ধরেছেন, যা দেখে চেনার উপায় নেই যে তিনিই শ্রুতি।

দেশের মাটি ধারাবাহিকের শ্রুতি ছিলেন কালো মেয়ে, অনেকেই তার গায়ের রং নিয়ে কটাক্ষ করেন। অভিনেত্রী অবশ্য সব কিছুর যোগ্য জবাব দেন, এবারে একটা অপূর্ব সাজের মাধ্যমে শ্রুতি বুঝিয়ে দিয়েছেন প্রত্যেক মেয়ের মধ্যে শ্যামা মা লুকিয়ে থাকেন। শুধুমাত্র রং দিয়ে মায়ের বিচার হয় না, শ্যামা মায়ের গুণ ও প্রকৃতি তার পরিচয়।

এদিন, শ্রুতি, নেট মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। অনেকেই ভাবেন এটা বুঝি দক্ষিণেশ্বর এর মা ভবতারিণী। বহু মানুষ প্রণাম জানান। কিন্তু, শ্রুতি ছবির সঙ্গে জানান, ‘মা ভবতারিণী, বিশ্বজননী অনন্ত রূপিনী, সৃষ্টি স্থিতি প্রলয়কারিণী।” এরপরেই অভিনেত্রী লেখেন চমকে দেওয়ার মতন তথ্য। তিনি লেখেন, “এটি কোনো মূর্তি নয়, মনুষ্য শরীরে মায়ের রূপদান। ভবতারিণী মায়ের রূপসজ্জা করেছেন মুক্তি রায়।বন্ধ নেত্রের ওপর চক্ষুদান করা হয়েছে।ভুল ত্রুটি মার্জনা করবেন। আপনাদের ভালোবাসা একান্ত কাম্য।”

অভিনেত্রী শ্রুতি দাস মেকআপ শিল্পী মুক্তি রায়-এর ভুয়সী প্রশংসা করেন। কারণ তার অক্লান্ত পরিশ্রম ও হাতের জাদুতে শ্রুতি হয়ে উঠতে পেরেছেন জ্যান্ত মা ভবতারিণী । অভিনেত্রীর কথায়, এই গোটা শ্যুটটি করতে সময় লেগেছে প্রায় ১৩ ঘণ্টা, যার মধ্যে মেকআপ করতেই সময় লেগেছে প্রায় ১১ ঘণ্টার কাছাকাছি। প্রসঙ্গত, শ্রুতি দাস তার নতুন চমক ছড়িয়ে দিতেই মানুষের প্রশংসায় ভাসালেন। কেউ কেউ বলেছেন অপূর্ব, কেউ লিখেছেন, “অবিশ্বাস্য, ক্যাপশন না পড়লে বুঝতেই পারতাম না।”

whatsapp logo