Hoop PlusBollywood

Siddharth Malhotra: দীর্ঘদিনের সঙ্গীকে হারিয়ে শোকে ভেঙে পড়লেন সিদ্ধার্থ মালহোত্র

Advertisements

চলতি বছরের শুরুর দিকেই অভিনেতা সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra) হারালেন তাঁর অত্যন্ত প্রিয় বন্ধু ও চারপেয়ে সন্তান অস্কার (Oscar)-কে। অস্কারের মৃত্যুতে শোকস্তব্ধ সিদ্ধার্থ সোশ্যাল মিডিয়ায় তার কয়েকটি ছবি শেয়ার করে অস্কারের মৃত্যুসংবাদ জানানোর সাথেই তার আত্মার শান্তি কামনা করেছেন।

সিদ্ধার্থের শেয়ার করা বেশির ভাগ ছবিতে বিভিন্ন ভঙ্গিমায় বসে থাকতে দেখা যাচ্ছে অস্কারকে। এছাড়াও অস্কারের কয়েকটি ভিডিও শেয়ার করেছেন সিদ্ধার্থ। ছবিগুলি শেয়ার করে সিদ্ধার্থ লিখেছেন, এগারো বছর ধরে মুম্বইয়ে তাঁর পরিবারের সঙ্গে ছিল অস্কার। সকলকে ভারাক্রান্ত করে হঠাৎই চলে গিয়েছে সে। সিদ্ধার্থকে কেয়ারিং হতে শিখিয়েছিল অস্কার। প্রতি মুহূর্তে তার অভাব অনুভব করছেন সিদ্ধার্থ। তাঁকে অসম্পূর্ণ করে চলে গিয়েছে অস্কার। সিদ্ধার্থের প্রত্যেক সকাল শুরু হত অস্কারের সঙ্গে। তিনি বাড়ি ফিরে দরজা খুললেই ছুটে আসত অস্কার।

সিদ্ধার্থ জানেন, কেউ অমর নন। সবাইকেই একসময় যেতে হবে। কিন্তু অস্কারের চোখ তাঁর বারবার মনে পড়ছে। অস্কারকে হারিয়ে স্থির থাকতে পারছেন না সিদ্ধার্থ। অস্কারকে অনেক ভালোবাসা জানিয়ে তিনি লিখেছেন, তিনি কৃতজ্ঞ কারণ অস্কার তাঁর কাছে এসেছিল।

করণ জোহর (Karan Johar), কিয়ারা আডবাণী (Kiara Advani), পরিণীতি চোপড়া (Parineeti Chopra), টাইগার শ্রফ (Tiger Shroff)-রা অস্কারের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।