Hoop VideoHoop Viral

Web Series: অন্যের স্ত্রীকে ভোগ করতে গিয়েই ফেঁসে গেলো গ্রামের মুখিয়া, শীতের রাতে মজা দেবে এই সিরিজ

বর্তমান সময়ে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে।

বিগত সময়ে দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ‘আতরঙ্গী’ প্ল্যাটফর্মের একটি ওয়েবসিরিজ। এই সিরিজটির নাম হল ‘সিগড়ি’। এই সিরিজেও গল্প একটু অন্যরকম। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে একটি গ্রাম্য পরিবেশ, যেখানে ঠাকুর হলেন একজন প্রভাবশালী গ্রামবাসী। একদিন একজন দরিদ্র লোককে কাপড় বিক্রি করে। ঠাকুর তার উপর হিংস্রভাবে আক্রমণ করে এবং তার সমস্ত জিনিসপত্র ধ্বংস করে। তবে এর পর প্রতিশোধ না নিয়ে সে ঠাকুরের কাছে চাকরি চায়। ঠাকুর তার স্ত্রীর সাথে তাকে একটি গৃহস্থালির কাজের প্রস্তাব দেয়, কিন্তু পরে দরিদ্র ব্যক্তির স্ত্রীকে শোষণ করে ঠাকুর। শেষমেষ ওই ব্যক্তি কি অন্যায়ের প্রতিশোধ নেবে? এই ঘটনাটি জানতে হলে আপনাকে দেখতে হবে সিরিজটি।

এই সিরিজে রয়েছে একাধিক বেডরুমের দৃশ্য। আর প্রতিটি দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রীরা। তাকে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে তাদের। অন্যদিকে আরো অন্যান্য সব চরিত্রে অভিনয় করেছেন লাভপ্রীত কৌর-এর মতো উদীয়মান শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ‘আতরঙ্গী’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা