Hoop Life

Lifestyle: সংসারের অর্থনৈতিক কষ্ট থেকে রক্ষা করবে এক চিমটে কর্পূর

সংসারে অর্থনৈতিক জ্বালা কষ্ট থেকে যদি রেহাই পেতে চান তাহলে অবশ্যই মেনে চলুন সহজ-সরল টোটকা। আর এই টোটকা যদি আপনি মন দিয়ে মেনে চলতে পারেন, তাহলে আপনার জীবনে কোনো রকম কোনো অর্থনৈতিক সংকট আসতে পারবে না। এবার দেখে নিন ঠিকই কিভাবে কর্পূরকে কাজে লাগালে আপনার জীবনে আর কখনো অর্থনৈতিক সংকট নেমে আসবে না। আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন সহজ-সরল টোটকা –

১) জ্যোতিষ বিশেষজ্ঞরা মনে করেন, রোজ রাতে শুতে যাওয়ার সময় রূপোর একটি ছোট বাটির মধ্যে এক টুকরো কর্পূর এবং একটি লবঙ্গ নিতে হবে। একে অপরকে ঝালিয়ে নিতে হবে। তাহলেই দেখবেন, আপনার আর্থিক সমস্যা ধীরে ধীরে সমাধান পেতে শুরু করেছেন।

২) ঝগড়ার হাত থেকে যদি রেহাই পেতে চান, তাহলে অবশ্যই কর্পূর এর মধ্যে সামান্য ঘি দিয়ে জ্বালিয়ে দিতে হবে। তাহলেই দেখবেন আপনি আপনার জীবনের সাংসারিক গল্প থেকে অনেকটা রেহাই পেয়েছেন।

৩) দাম্পত্য সমস্যা কাটাতে অবশ্যই ঘরের কোণে এক টুকরো কর্পূর রেখে দিন। দেখবেন আপনাদের সম্পর্কের উন্নতি কেমনভাবে হচ্ছে, অল্পদিনের মধ্যেই সমস্ত খারাপ সম্পর্ক একেবারে মিটে যাবে।

৪) অর্থনৈতিক সমস্যার হাত থেকে যদি রেহাই পেতে চান, তাহলে অবশ্যই কর্পূর এর এই ছোট্ট টোটকাটি করে দেখুন, দেখবেন প্রতিদিন কর্পূর ফেলা জলে যদি স্নান করতে পারেন, তাহলে দেখবেন আপনি কতটা অর্থনৈতিক সমস্যার হাত থেকে রেহাই পাচ্ছেন তাড়াতাড়ি।

Related Articles