whatsapp channel

Lifestyle: প্রেম জীবনে বাড়ছে দূরত্ব! সম্পর্ক আগের মতো করতে অসাধারণ বাস্তু টিপস

প্রেমের সম্পর্কের ভিত্তি হলো পারস্পরিক ভালোবাসা। তবে শুধুমাত্র ভালবাসা দিয়েও কিন্তু অনেক সময় প্রেম ভালোবাসা টিঁকে থাকে না। এর জন্য আপনাকে মেনে চলতে হবে কয়েকটি বাস্তু টিপস। বেডরুমের কয়েকটি বাস্তু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রেমের সম্পর্কের ভিত্তি হলো পারস্পরিক ভালোবাসা। তবে শুধুমাত্র ভালবাসা দিয়েও কিন্তু অনেক সময় প্রেম ভালোবাসা টিঁকে থাকে না। এর জন্য আপনাকে মেনে চলতে হবে কয়েকটি বাস্তু টিপস। বেডরুমের কয়েকটি বাস্তু টিপস কিন্তু আপনার জীবনকে একেবারে বদলে দিতে পারে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

Advertisements

১) শোওয়ার ঘরে খাট রাখতে হবে দক্ষিণ দিকে। অথবা দক্ষিণ পশ্চিম দিক আপনার জন্য অনেকখানি সৌভাগ্য নিয়ে আসতে পারবে। তবে মাঝামাঝি জোড়া খাটে কখনো শোবেন না। দুটো আলাদা খাটে কখনো শুতে যাবেন না। এতে কিন্তু সম্পর্কের অবনতি হয়।

Advertisements

২) কাঠের খাটে ঘুমোনো সবচেয়ে ভালো। কোনরকম ধাতু নির্মিত খাটে ঘুমোলে কিন্তু সম্পর্কের অবনতি ঘটবে।

Advertisements

৩) শোওয়ার ঘরের উত্তর-পূর্ব কোণে যেন কোনভাবেই না নোংরা আবর্জনা থাকে, তাহলে কিন্তু আপনার জীবনে সম্পর্ক আরো বেশী জটিল থেকে জটিলতর হয়ে যাবে।

Advertisements

৪) বেডরুম হবে আয়তাকার অথবা বর্গাকার অন্য কোন আকারের বেডরুমে কখনোই ঘুমানো উচিত নয়।

৫) বাস্তুবিদরা মনে করেন, স্বামীর বাঁদিকে স্ত্রীদের শোওয়া উচিত, এতে সম্পর্ক অনেক ভাল হয়।

অবশ্যই যদি মনে বিশ্বাস থাকে এই কাজগুলো করবেন অনেকেই ভাবেন এগুলো হয়তো কোনো রকম কুসংস্কার। কিন্তু বাস্তুবিদ্যা অনেক আগে থেকেই ভারতবর্ষে নানান রকম ভাবে চলে আসে। আমরা যদি একটু ইতিহাস ঘাটে অর্থাৎ সিন্ধু সভ্যতার নগর পরিকল্পনা খেয়াল করি সেখানেও কিন্তু বাস্তুশাস্ত্র অনুযায়ী নগর পরিকল্পনা করা হয়েছিল। তাই মনে বিশ্বাস নিয়ে এগুলো করে দেখতে পারেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media