whatsapp channel

Lifestyle: সৌভাগ্য ফেরাতে বালিশের তলায় রাখুন এই ছোট্ট একটি জিনিস

আমরা অনেকেই জানি না রাতে বালিশের তলায় যদি এই ছোট্ট জিনিসটি রাখা হয়, তাহলে আমাদের জীবন একেবারে পাল্টে যাবে, আমরা অনেকেই এই বিষয়গুলো করতে চাই, কিন্তু আপনি কি জানেন? আমরা…

Avatar

Advertisements
Advertisements

আমরা অনেকেই জানি না রাতে বালিশের তলায় যদি এই ছোট্ট জিনিসটি রাখা হয়, তাহলে আমাদের জীবন একেবারে পাল্টে যাবে, আমরা অনেকেই এই বিষয়গুলো করতে চাই, কিন্তু আপনি কি জানেন? আমরা যদি এগুলি সত্যিই মনে মনে বিশ্বাস করি? তাহলে কিন্তু আমাদের জীবন অনেকটা বদলে যাবে।

Advertisements

সকালবেলা স্নান সেরে আপনাকে তিন চার টি তুলসী পাতা তুলে রাখতে হবে এবং বালিশের তলায় এই তুলসী পাতা রেখে দিতে হবে। এর মাধ্যমে আপনার শরীর ইতিবাচক শক্তিতে ভরে উঠবে। তুলসী পাতা যদি বালিশের তলায় রেখে দেন, তাহলে আপনার জীবনে অনেক পরিবর্তন আসবে, নিমেষের মধ্যে। শরীর সুস্থ রাখার পাশাপাশি আপনাকে মানসিক এবং শারীরিক দিক থেকে অনেক শক্তিশালী করে তুলবে।

Advertisements

আমরা অনেকেই জানিনা, বাড়িতে মা তুলসী থাকা মানে কিন্তু তেত্রিশ কোটি দেবতার একসঙ্গে বাসস্থান। তাই আর দেরি না করে অবশ্যই তুলসী পাতা বালিশের তলায় রেখে দিন। পরের দিন সকালে যদি সম্ভব হয়, এই পাতা গঙ্গার জলে ভাসিয়ে দিন। গঙ্গায় যদি সম্ভব না হয় তাহলে কাছাকাছি কোন পুকুরে ফেলে দিতে পারেন। হয়ত বিশ্বাস হচ্ছে না, কারণ এগুলি সত্যিই বিশ্বাস করার মতো নয় কিন্তু আপনি যদি চান, তাহলে চটজলদি এই ছোট্ট টোটকাটি করে ফেলতে পারেন মাত্র ২১ দিনের মধ্যেই আপনি হাতেনাতে ফল পাবেন। এমনটাই বলছেন জ্যোতিষশাস্ত্রবিদরা।

Advertisements

তবে আপনাকে মনে বিশ্বাস রেখে কাজটি করতে হবে। মনে অবিশ্বাস রেখে যদি কাজটি করেন, বা হবে কি হবে না, এমন ভাবতে ভাবতে যদি কাজটি করেন তাহলে কিন্তু আপনি জীবনে কখনোই সফল হতে পারবেন না।

Advertisements
whatsapp logo
Advertisements