প্রাক্তন প্রেমিকের বিয়েতে কান্না ভেজা বার্তা নেহার, উৎসুক নেটিজেনরা!

Avatar

HoopHaap Digital Media

১ লা ডিসেম্বর বিয়ে করে নিলেন নেহার প্রাক্তন প্রেমিক। স্বয়ং নেহাও জানতেন না তাঁর প্রাক্তন আসলে ছুপা রুস্তম। তলে তলে ১০ বছর ধরে প্রেম চালায় নেহা কক্করের প্রাক্তন, এদিকে ঘুণাক্ষরেও টের পাননি গায়িকা নিজে এবং দর্শকরাও। যদিও নেহা নিজেই প্রথম বিয়ে করে দর্শকদের চমকে দেন তাই তাঁর প্রাক্তনের বিয়ে কোন আশ্চর্যের বিষয় নয় নেটিজেনদের কাছে। আশাকরি আপনারা বুঝেই গেছেন এখানে কোন দুই সেলেবের কথা বলা হচ্ছে। আজ্ঞে সম্প্রতি বিয়ে করলেন উদিত পুত্র আদিত্য নারায়ণ, যিনি কিনা নেহার প্রাক্তন।

আদিত্যের মুখ থেকেই প্রথম খবর আসে নেহার বিয়ের। নেহা যে তলে তলে এক পাঞ্জাবী গায়কের সঙ্গে গাঁটছড়া বাঁধার প্ল্যান করছিলেন তা দর্শকরা ঘুণাক্ষরেও টের পাননি। এদিকে আদিত্যের কথার মধ্যে দিয়েই জানা যায় যে নেহা অন্য কারোর হতে চলেছে। জল্পনা শেষে নেহা করলেন বিয়ে। এদিকে নেহার বিয়ের ১ মাস যেতে না যেতেই ইস্কনের মন্দিরে বিয়ে করলেন আদিত্য।

নেহার বিয়েতে আদিত্য উপস্থিত ছিলেন না এমনকি আদিত্যের বিয়েতেও নেহা অনুপস্থিত। কিন্তু আদিত্যের বিয়ের ছবির পোস্টে নিজের বার্তা পৌঁছে দিয়েছেন গায়িকা। আদিত্য-শ্বেতার ছবি দেখে আবেগে ভেসে গেছেন নেহা। এমনিতেই নেহা খুবই আবেগপ্রবণ। স্টেজে কেউ নিজের দুঃখের কথা প্রকাশ করলে তাঁর হাতে টাকা তুলে দেন কখনো তো কখনো নিজেই কেঁদে ফেলেন।

এবারে আদিত্যের প্রোফাইলে ভিজিট করে আদিত্যের বিয়ের ছবিতে লিখলেন, ‘বিউটিফুল’। এমনকি বিয়ের শুভেচ্ছা পর্যন্ত দিয়েছেন নেহা। অবশ্য আদিত্য তাঁর বিয়ের আগে সবটাই ক্লিয়ার করেছেন। নেহার আর তাঁর মধ্যে যে প্রেমের কোন সম্পর্ক নেই বা কখনো ছিল না তা স্পষ্ট করেছেন আদিত্য। সবটাই নাকি টিআরপি-র খেলা। কিন্তু অনুরাগীরা আজও নেহা-আদিত্যের প্রেমের রসায়ন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন।

Avatar

Leave a Comment