Hoop StoryHoop Trending

সারেগামাপা-র আগেও ইন্ডিয়ান আইডলে গান গেয়ে সবার মন জয় করেন নীহারিকা, তুমুল ভাইরাল ভিডিও

সারেগামাপা এ প্রবেশ করার আগেই অনেকদিন আগেই সে তার ছোটবেলাতেই ইন্ডিয়ান আইডলে গান গেয়ে বিচারকসহ প্রত্যেকটি মানুষের মনে জায়গা করে নিয়েছিল ত্রিপুরার আগরতলার বাসিন্দা নীহারিকা। সুন্দর নীল রঙের একটি ফ্রক পরে ‘পিউ বোলে পিয়া বোলে’- পরিণীতা চলচ্চিত্রের বিখ্যাত গান শ্রেয়া ঘোষাল এবং সোনু নিগমের গলায় যেটি চিত্রায়িত হয়েছিল সেই গানকেই একেবারে নিজের মতন করে গিয়ে সকলের কাছে এক ভালোবাসার পাত্রীতে পরিণত হয়েছিলেন নীহারিকা।

গত ছয় মাস ধরে জি বাংলায় সারেগামাপা অনুষ্ঠানে রীতিমতো সবাইকে চমকে দিয়েছেন সেই ছোট্ট নীহারিকা। বয়সে একটু বড় হলেও তার গানের মন মাতানো সুর সবাইকে রীতিমত পাগল করে তুলেছে। তাইতো নেটিজেনদের একাংশের ধারণা ছিল এবারে বুঝি সারেগামাপা উইনার এর মুকুট নীহারিকার মাথাতেই উঠবে৷

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নীহারিকার গান সারেগামাপা আগেই মানুষের মধ্যে পৌঁছে গিয়েছিল। মনে মনে ভালোলাগাটা তৈরি হয়েছিল অনেক দিন আগে থেকেই। কিন্তু সারেগামাপার মঞ্চে পরিণত নীহারিকার গানে মানুষ আরো প্রেমে পড়েন। রবিবার গ্র্যান্ড ফিনালের দিন তাই নেটিজেনদের একাংশ ভেবেছিলেন অর্কদীপ নয়, জয়ী হবেন নীহারিকা, অনুষ্কা অথবা বিদীপ্তা। শুনে নিন ছোট্ট নীহারিকার গান।

whatsapp logo