BollywoodHoop PlusHoop Trending

নিজের বিয়ের নানান মুহূর্তের ছবি শেয়ার করলেন নেহা কক্কর, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

চলতি মাসের শুরুতে বলি ইন্ডাস্ট্রিতে একটাই গুঞ্জন মিষ্টি গায়িকা কী সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন নাকি আগেরবারের মতো এবারো পুরোটাই মিথ্যে? এই নিয়ে বেশ জল্পনা তৈরী হয়েছিল দর্শকমহলে। এবার সব গুঞ্জনকে মিথ্যে করে প্রমাণ করলেব নায়িকা। পরিশেষে ছোট বেলার বন্ধু আর গায়ক রোহনপ্রীতের সাথে নিজের বিয়েটা সেড়েই ফেললেন নেহু।

শেষ পর্যন্ত শেষ হল নেহা কক্কর ও রোহনপ্রীতের বিবাহ অনুষ্ঠান। সাতদিনের কাছাকাছি ধ নানা নিয়ম-রীতি মেনে অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হল এই যুগলের বিয়ে। গত সোমবার রাতে চণ্ডীগড়ে রিসেপশন সাড়লেন এই জুটি। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পর বোঝা গেল যে বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে ‘নেহুপ্রীত’-এর। দুই সংগীতশিল্পীই একেবারে রীতি মেনে পঞ্জাবি মতে বিয়ে করেছেন প্রথমে নয়াদিল্লির গুরুদ্বারে। আনন্দ করাজের মাধ্যমে বিয়ে হয়েছে তাঁদের। তারপর শনিবার রাতেই বিশাল অনুষ্ঠানের আসর বসেছিল দিল্লিতে।

নেহার পরনে পিচরঙা লেহেঙ্গা তো কখনো সাদা লেহেঙ্গায় সজ্জিত হয়েছেন। রোহনও কিছু কম নন তিনিও পাগড়ি পরা মানানসই শেরওয়ানি পরেছেন। গোলাপি রঙের গাঁটে বাঁধা দু’জনে। এভাবেই প্রেমিক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে সারলেন নেহা। আবার রিসেপশনে নীল শুট বুট পড়ে স্ত্রীকে সঙ্গ দিচ্ছেন।

এবার নেহু নিজেদের ফ্যানদের জন্য নিজের বিয়ের সাজ শেয়ার করলেন। যা নিমেষেই ভাইরাল। নেহা আর রোহনপ্রীতের আনন্দকরজের সাজ প্রকাশ্যে আনলেন গায়িকা নিজেই। এই দিন দুজনেই ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা আর শেরওয়ানি বেছে নিয়েছিলেন। নেহু একটি গোলাপি প্যাস্টেল লেহেঙ্গা বেছে নিয়েছিলেন। পুরো লেহেঙ্গাটি প্রবাল, ফুচিয়া এবং গোলাপী এবং জর্দোজি পুষ্পশোভিত মোটিফগুলিতে বহুভুজযুক্ত থ্রেডওয়ার্ক কাজ ছিল। আর রোহনপ্রীতের গোলাপী শেরওয়ানিতে তার পরিপূরক, পাগড়ি এবং একটি পাকড়িতে মুক্তো ঝোলানো। এছাড়া নেহাও সবুজ এবং বেগুনি রত্নপাথরের ড্রপ, চাঁদবালি-স্টাইলের মাং টিক্কা এবং ম্যাচের কানের দুলের সাথে রিগাল সোনার পোল্কি চকারের গহনা পড়েছিলেন।

এতো হল সাজ। এবার দুজনে বিয়েরও নানান মুহূর্ত শেয়ার করলেন। কখনো রোহনপ্রীত বিয়ের সময় নেহুকে সাদা গোলাপ দিয়ে প্রোপোজ করছেন তো কখনো দুজন দুজনকে মালাবদলের সময় খিলখিল করে হাসছেন। আবার মালাবদলের পর আলিঙ্গন করছেন তো আবার ভালোবাসার স্পর্শ অনুভূতি করছেন। এই ছবি শেয়ারের সাথে ভাইরাল এবং শুভেচ্ছা বার্তা ভরে গিয়েছে নেটমহল। ফ্যানেরা এদের ভালো থাকার জন্য শুভ কামনা জানিয়েছেন।

Related Articles