whatsapp channel

সত্যিই কি শেষ হচ্ছে ‘করুণাময়ী রানী রাসমণি’! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী দিতিপ্রিয়া

বারবার জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’ শেষ হয়ে যাওয়ার গুজব ভেসে এসেছে। কিন্তু সাড়ে তিন বছর ধরে চলা এই সিরিয়াল অবলীলায় ধরে রেখেছে তার টিআরপি। কিন্তু সম্প্রতি জি…

Avatar

HoopHaap Digital Media

বারবার জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’ শেষ হয়ে যাওয়ার গুজব ভেসে এসেছে। কিন্তু সাড়ে তিন বছর ধরে চলা এই সিরিয়াল অবলীলায় ধরে রেখেছে তার টিআরপি। কিন্তু সম্প্রতি জি বাংলায় দেখানো হচ্ছে সিরিয়ালটির নতুন প্রোমো যাতে ইঙ্গিত রয়েছে সিরিয়াল শেষ হয়ে যাওয়ার।

‘করুণাময়ী রানী রাসমণি’-র নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, রানী রাসমণি বসে রয়েছেন দক্ষিণেশ্বর মন্দিরে মা ভবতারিণীর মূর্তির সামনে। সেখানেই মা ভবতারিণীর তরফ থেকে দৈববাণী হয়, রানীর জীবনকাল শেষ হতে চলেছে, তাঁকে ফিরে যেতে হবে মা ভবতারিণীর কাছে। অনেকেই মনে করছেন যদি রানী রাসমণি না থাকেন তাহলে তাঁর জীবনকাহিনী নিয়ে তৈরী হওয়া সিরিয়াল কি আর চলবে?

এই প্রসঙ্গে ‘করুণাময়ী রানী রাসমণি’-র পরিচালক রাজেন্দ্র প্রসাদ (Rajendra prasad) জানিয়েছেন, রানীমার পর্ব শেষ হয়ে গেলেও ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকটি শেষ হবে কিনা তা চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়নি। অপরদিকে ‘রানীমা’ দিতিপ্রিয়া (Ditipriya Roy) জানালেন, প্রোমো শুট করতে গিয়ে তাঁর রীতিমত মন খারাপ হয়ে গিয়েছে। তাঁর মাধ্যমিক থেকে স্নাতক স্তরের সাক্ষী এই সিরিয়াল। সাড়ে তিন বছর ধরে শুটিং করতে করতে তাঁরা একটি পরিবারের মতো হয়ে উঠেছিলেন। তবে দিতিপ্রিয়া জানিয়েছেন, যেকোনো কাজ শুরু হলে তা শেষ হবেই। সেই নিয়ম মেনেই শেষ হচ্ছে ‘ রানী রাসমণি’ চরিত্রের পথ চলা।

রাজেন্দ্র প্রসাদেরও মন ভাল নেই। তিনি জানিয়েছেন, সাড়ে তিন বছর ধরে ভালো টিআরপি ধরে রাখার ক্ষমতা দেখিয়েছে টিম ‘করুণাময়ী রানী রাসমণি’। এই কারণে দর্শকদের কাছে কৃতজ্ঞ টিম ‘করুণাময়ী রানী রাসমণি’। গত সপ্তাহেও টিআরপি রেটিংয়ে পঞ্চম স্থানে ছিল ‘করুণাময়ী রানী রাসমণি’।

একই সঙ্গে রাজেন্দ্র প্রশংসা করলেন দিতিপ্রিয়ার অভিনয়ের। তিনি বললেন, ‘রানীমা’-র জীবনের সব স্তরকে নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন দিতিপ্রিয়া। রাজেন্দ্র নিজেও প্রথম পিরিয়ড ড্রামা পরিচালনা করলেন। তবে লকডাউনের পর ‘করুণাময়ী রানী রাসমণি’-র শুটিং হবে কিনা তা নিয়ে কিছু বলেননি রাজেন্দ্র।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media