whatsapp channel

Bidya Sinha Saha Mim: হিন্দু সনাতনী নিয়ম মেনে বিয়ে সারলেন জিতের জনপ্রিয় সিনেমার নায়িকা

মান্না দে র গান "কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি? কিছুতেই পাই না ভেবে কে প্রথম ভালবেসেছি? তুমি, না আমি?....." এই গান খুবই চেনা ও জনপ্রিয়। এবারে, এই গান দিয়ে বিয়ের প্রপোজাল দিলেন বাংলাদেশ সুন্দরী অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীম (Bidya Sinha Saha Mim)।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মান্না দে র গান “কে প্রথম কাছে এসেছি, কে প্রথম চেয়ে দেখেছি? কিছুতেই পাই না ভেবে কে প্রথম ভালবেসেছি? তুমি, না আমি?…..” এই গান খুবই চেনা ও জনপ্রিয়। এবারে, এই গান দিয়ে বিয়ের প্রপোজাল দিলেন বাংলাদেশ সুন্দরী অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীম (Bidya Sinha Saha Mim) ।

Advertisements

পৌষ মাসে আমাদের দেশে সাধারণত বিয়ে হয় না। তবে অনেকেই বিয়ে করেন পৌষ মাসে। বাংলাদেশ সুন্দরী ইংরেজি বছরের শুরুতেই গাঁটছড়া বাঁধেন। একেবারে হিন্দু সনাতন রীতি মেনেই গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী।

Advertisements

Advertisements

নাহ, বিদ্যা কোনো অভিনেতাকে বিয়ে করেননি, বরং তার স্বামী পেশায় একজন ব্যাঙ্ককর্মী। নাম সানি পোদ্দার। দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন বিদ্যা ও সানি। লাল লেহেঙ্গা ও গোলাপী শেরওয়ানিতে সাজেন এই দম্পতি। সম্পূর্ন হিন্দু নিয়ম মেনেই বিয়ে করেন দুজন, এবং সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি পোস্ট করে মান্না দের গান তুলে ধরেন অভিনেত্রী।

Advertisements

ছোট্ট করে অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীম সম্পর্কে বলতে গেলে ২০০৭ এ তিনি লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম-স্থান লাভ করেন। এরপর, অভিনয়ে হাতেখড়ি হয় ২০০৮ এ। ২০১২ থেকে বহু নাটক করেন, এমনকি টিভি চ্যানেলে উপস্থাপকের কাজ করেন তিনি। সিনেমা, নাটক, উপস্থাপনার পাশাপাশি লেখিকা হিসেবেও তিনি নিজের নাম কামিয়েছেন। ২০১২ সালের অমর একুশে গ্রন্থমেলায় বিদ্যা সিনহা সাহা মীমের প্রথম গল্পের বই শ্রাবণের বৃষ্টিতে ভেজা প্রকাশিত হয়। তার পরের বছর অর্থাৎ ২০১৩ সালের বইমেলায় প্রকাশিত হয় তার উপন্যাস পূর্ণতা। এছাড়াও সুপারস্টার জিৎ এর বিপরীতে ‘সুলতান’ সিনেমায় তাকে দেখা গিয়েছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media