Hoop VideoHoop Viral

লজ্জার গন্ডি ভেঙে বৌমার সঙ্গে বিছানায় শ্বশুর, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

লকডাউন যেন সবদিক থেকে বদলে দিয়েছে সাধারণ মানুষের জীবনধারা। সেই সঙ্গে বদলে গেছে সাধারণ মানুষের বিনোদনের স্বাদও। এখন হলে গিয়ে সিনেমা দেখার থেকে এখন ঘরের কোণে বিনোদন মশগুল হতে পছন্দ করেন দর্শকরা। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। বর্তমানে ভারতে ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। এইসব সিরিজে নানারকমের কন্টেন্ট হলেও এখন যৌনতায় ভরপুর ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি।

বর্তমানে অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। এককথায় নিষিদ্ধতা নিয়ে মানুষের চাহিদা এখন তুঙ্গে। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম একটি হলো ‘উল্লু’। নানারকম উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর কন্টেন্ট তৈরি করে এই ওটিটি প্ল্যাটফর্ম এখন জনপ্রিয়তার শিখরে রয়েছে।

সম্প্রতি ‘উল্লু’ অরিজিনালস হিসেবে মুক্তি পেয়েছে ‘পালংগ তোড়’ সিরিজের ‘সিসকিযাঁ’ সিরিজের দ্বিতীয় সংস্করণ। প্রথম সিজনে মতোই এই সিজনে খোলামেলা দৃশ্যে সাবলীল অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী হিরাল রাদাদিয়া। একজন বিবাহিত মহিলার ও তার স্বামীর সম্পর্কের গল্প অনুসরণ করে তৈরি হয়েছে এই সিরিজের গল্প। দেখা যায় যে নায়ক ও নায়িকার অসুখী দাম্পত্য দূর করতে বাবুজি এবং রেনু নামের এক মহিলা সমস্ত সামাজিক বাধা ভেঙে বিছানায় উঠে আসে। কিন্তু এর মাঝে বাবুজির জীবনে ম্যারি আসায় গল্প মোড় নেয় অন্যদিকে। আর এখানেই ক্লাইম্যাক্স টানা হয় গল্পের।

এই সিরিজে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী হিরাল রাদাদিয়া। কেন্দ্রীয় বৌমার মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন তিনি। এই চরিত্রের চাহিদায় অনেক সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়েছে তাকে। এছাড়াও এই সিরিজে দেখা গেছে নূর মালবিকা, তারকেশ চৌহানের মতো শিল্পীকেও। এই সিরিজটি দেখতে হলে আপনাকে ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা