whatsapp channel

স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গে বিছানায় বৌমা, নির্লজ্জতার সীমা অতিক্রম করলো এই সিরিজ

বর্তমান সময়ে মানুষ নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমান সময়ে মানুষ নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

Advertisements

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে ‘উল্লু’, ‘কোকু’, ‘এমএক্স অনলাইন’, ‘প্রাইম শর্টস’ সহ একাধিক প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

Advertisements

গতবছর উল্লু ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছিল ‘সিসকিয়া’ ওয়েবসিরিজটি। এই সিরিজের গল্প একটি পারিবারিক পটভূমিতে রচিত। দেখা যায়, এক যুবক বিয়ে করে তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে আসে। বাড়িতে রয়েছে তার প্যারালাইজড বাবা। ওই যুবক তার স্ত্রীকে তার বাবার খেয়াল রাখতে বলে। আর এভাবে শ্বশুরের যত্ন করতে করতেই তার প্রতি আকৃষ্ট হয়ে পড়েন ওই নববধূ। অন্য দিকে থেকেও তৈরি হয় আকর্ষণ। ফলস্বরূপ, তাদের মধ্যে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। আর এই বিষয়টি একসময় জেনে যায় ওই যুবক। এখানে রয়েছে একটি গুরুত্বপূর্ণ টুইস্ট। তারপরই গল্পের ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

Advertisements

এই সিরিজে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী নূর মালবিকা। কেন্দ্রীয় বৌমার মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন তিনি। এই চরিত্রের চাহিদায় অনেক সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়েছে তাকে। এছাড়াও এই সিরিজে দেখা গেছে তারকেশ চৌহানের মতো শিল্পীকেও। এই সিরিজটি দেখতে হলে আপনাকে ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা