Hoop VideoHoop Viral

সুখ দিতে ব্যর্থ স্বামী, শ্বশুরকে বিছানায় এনে লজ্জার গন্ডি অতিক্রম করলেন গৃহবধূ

মানুষের রুচি আর কল্পনার ব্যাপক পরিবর্তন হয়েছে। বিশেষত, পাশ্চাত্য সভ্যতার কাছাকাছি আসাতে মানুষের মনের মধ্যে অদ্ভুত রাসায়নিক পরিবর্তন শুরু হয়েছে। কেউ কেউ সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের স্বার্থ সিদ্ধির জন্য উঠে পড়ে লেগেছে, কেউ লাজ লজ্জা ছেড়ে শুধু মাত্র লালসাকে প্রশ্রয় দিয়ে চলেছে। সেরকমই মানুষ এখন দেখতেও চায় এমন কিছু যেখানে থাকবে রগরগে যৌনতা, লালসা ও অপরাধের ঠাসা কারুকার্য। সমাজ যেভাবে পতনের মুখে যাচ্ছে তাতে করে এই ধরনের ওয়েব সিরিজ হল আগুনের ঘি। চলুন, বরং আজ আবারও এমন একটা ওয়েব সিরিজের কাহিনী তুলে ধরবো যেটা দেখলে আপনার রাতের ঘুম হারাম হবে এমনকি মনে দুষ্টু বুদ্ধির প্রশমন হবে।

ULLU app এ অ্যাডাল্ট সিরিজের মধ্যে অন্যতম হল
পালং তোড় : সিসকিয়ান সিজন ৪ পার্ট ২ (Palang Tod: Siskiyan Season 4 Part 2)। এই সিরিজ বেশ জনপ্রিয় হয়েছে বহু মানুষের কাছে। বহু মানুষ এই সিরিজ রসিয়ে রসিয়ে দেখেছে। কেউ কেউ প্রশংসা করেছে তো কেউ কেউ এই ধরনের সিরিজ আরো দেখার আর্জি জানিয়েছে।

ঘটনা হল, উল্লু অ্যাপের পালং তোড় সিরিজ সবসময় দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। এই ullu এমনই একটি অ্যাপ্লিকেশন যেখানে রয়েছে একের পর এক অ্যাডাল্ট ইরোটিক গল্প। একবার এই অ্যাপ ডাউনলোড করে সাবস্ক্রিপশন নিয়ে নিলে যখন তখন যেকোনো সিরিজ দেখে নিতে পারেন। সেরকম এই সিরিজটি দেখার জন্য আপনাকে ullu app এর সাবস্ক্রিপশন নিতে হবে।

এই সিরিজের গল্পে রয়েছে একাধিক উত্তেজক দৃশ্য। বরকে ছেড়ে শ্বশুরের সঙ্গে কিভাবে ঘরের বউ চরম সুখ উপভোগ করবে সেই নিয়েই মূল গল্প। এমন রগরগে পারফরম্যান্স দেখতে অনেকেই ব্যাকুল। এর আগের পার্ট অনেকেই দেখেছেন এবং প্রত্যেকের কাছে সেই গল্প ভালো লেগেছে। সেইজন্যেই রাতারাতি রিলিজ করেছে এর পরবর্তী পার্ট। তাহলে দেখুন Palang Tod: Siskiyan Season 4 Part 2 এর ছোট্ট ঝলক।

Related Articles