whatsapp channel

ছেলের অবর্তমানে পুত্রবধূর সঙ্গে গোপন কুকীর্তি শ্বশুরের, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন।…

Avatar

Sourish Das

Updated on:

Advertisements
Advertisements

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন। তবে যেহেতু এই ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়াতে বিস্তৃত তাই এতে নেই কোন সেন্সর বোর্ড। আর এর ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে গিয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এক একটি ওয়েব সিরিজে এমন দৃশ্য দেখানো হয় যা আপনি পরিবারের সামনে দেখতে তো পারবেনই না, এমনকি আপনাকে ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখতে হবে। আর ওটিটি প্লাটফর্মে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের বেতাজ বাদশা হল ‘উল্লু‘ ওয়েবসাইট।

Advertisements

এই উল্লু ওয়েবসাইটে রোজ নতুন নতুন রিলিজ করে যা ব্যাপক পছন্দ হয় দর্শকদের। প্রত্যেকটি ওয়েব সিরিজ অ্যাডাল্টদের জন্য। এই সমস্ত ওয়েব সিরিজে থাকে পরকীয়ার গল্প থেকে শুরু করে রগরগে যৌনতা। এমনকি এমন কিছু অবাস্তব সম্পর্ক দেখানো হয় যা সাধারণ জীবনে আপনি কোনদিন ভাবতে পারবেন না। এই সমস্ত গল্পের বাস্তবতা না থাকলে দর্শকদের তা ব্যাপক পছন্দ হয়। এমন কিছু বেডসিন দেখানো হয় যা দেখে আপনি আপনার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতে পারেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এমনই এক ওয়েব সিরিজ নিয়ে এসেছি যা উল্লুতে কিছুদিন আগে রিলিজ করেছিল।

Advertisements

আজকের এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে তা হল Siskiyaan Season 4। এই ওয়েবসিরিজের প্রথম পার্ট জনপ্রিয়তা পাওয়ার পর এবার সকলে অপেক্ষা করছেন দ্বিতীয় পার্ট এর জন্য। এটি Ullu Originals সিরিজের অন্তর্গত। এর ট্রেলার এখন ব্যাপক ভাইরাল হচ্ছে। ট্রেলার শুরু হবে একটি শহরের দৃশ্য দিয়ে। ওয়েব সিরিজে অভিনেত্রীর সাথে এক বয়স্ক ব্যক্তির শারীরিক সম্পর্ক দেখানো হবে। এই সমস্ত সিন দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

Advertisements

ট্রেলারের শেষে দেখা যায় যে তার বয়ফ্রেন্ড রোমান্টিক হতে শুরু করেছে। এমন সময় কেউ ঘরে ঢুকে পড়ে। অন্যদিকে বাড়ির গৃহবধূ তার শ্বশুরের যৌন আকাঙ্ক্ষা পূরণ করে তার উপর প্রতিশোধ নেওয়ার চেষ্টা করতে উদ্যত। সে তার যৌন প্রবণতা কমাতে গোপনে তাকে কিছু দেয়। এরপর কি হবে? জানতে এই এই ওয়েব সিরিজ আপনাকে Ullu Originals দেখতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements