Hoop VideoHoop Viral

ননদকে প্রথম রাতের জ্ঞান দিল বৌদি, শরীরের খিদে মেটাবে এই ওয়েব সিরিজ

‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হওয়া ওয়েব সিরিজগুলির অধিকাংশই অ্যাডাল্ট। কিন্তু ওয়েব সিরিজগুলি আঠারো বছর বয়সের নিচের দর্শকদের জন্য নিষিদ্ধ থাকলেও এই অ্যাপের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রায় সকলের জন্য বিতরণ করা হচ্ছে। কখনও সখনও ভিডিওগুলির নিচে ‘এজ রেস্ট্রিক্টেড ভিডিও’ লেখা থাকলেও তা যে কেউ মানবেন না, এটা বোঝা খুবই সহজ। উল্লুর এই ইউটিউব চ্যানেলের নাম হল ‘উল্লু মিউজিক’। সাম্প্রতিক কালে উল্লুর নতুন ওয়েব সিরিজ ‘পেয়াস’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ‘পেয়াস’-এর পর্বগুলির ঝলক উল্লু মিউজিকে শেয়ার করে পুরো ওয়েব সিরিজটি দেখার জন্য উল্লু অ্যাপে সাবস্ক্রাইব করার কথা লেখা হচ্ছে। এর ফলে তরতরিয়ে বেড়ে চলেছে এই অ্যাপের সাবস্ক্রাইবারের সংখ্যা। ‘পেয়াস’-এর একটি বিশেষ পর্ব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 8 ই জুলাই।

পর্বটির নাম ‘ভাবী কে বাঁটা পেয়ার কা জ্ঞান’। এই পর্বটি উল্লু মিউজিকে স্ট্রিম হওয়ার কিছুক্ষণের মধ্যেই পাঁচ হাজার ভিউ অতিক্রম করেছে। পর্বের শুরুতে দেখা যায়, বাড়ির পুরুষ কাজের লোক ইস্ত্রি করা কাপড় বৌদির ঘরে রাখতে যায়। বৌদি দরজা খুলে তাকে বলে, সে কি শুধুই দাঁড়িয়ে থাকবে নাকি কিছু করার ক্ষমতা তার রয়েছে! বৌদির কথা বুঝতে না পেরে ঘরের মধ্যে কাপড়গুলি রাখতে ঢোকে ছেলেটি। সে ঘরে ঢুকতেই বৌদি দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর ছেলেটিকে দেখা যায় দরজা খুলে দৌড়ে পালিয়ে যেতে। পিছনে শোনা যায় বৌদির কন্ঠস্বর, কাপড়গুলি গুনে দিয়ে যাওয়ার জন্য।

বাড়িতে আসে ননদ ও তার পুরুষ বন্ধু বিনোদ। রাতে বিছানায় শুয়ে বৌদি তার ননদকে জিজ্ঞাসা করে, বিনোদের সাথে তার শারীরিক সম্পর্ক হয়েছে কিনা! ননদ তার ভয়ের কথা বললে বৌদি তাকে বলে, যৌনতা তাকে পরিপূর্ণ নারী করে তুলবে। বৌদিকে ননদ জিজ্ঞাসা করে তার প্রথম রাতের অভিজ্ঞতা। এক ঝলক ফুলশয্যার রাতের দৃশ্য ও আনুষঙ্গিক কিছু দৃশ্য দেখার পর ভিডিওর শেষে খোলামেলা ব্লাউজ ও শাড়ি পরা এক প্রগলভ মহিলার আবির্ভাব হয়। তার মুখে সংলাপ, যে দৃশ্যগুলি কেটে দেওয়া হয়েছে সেগুলি দেখার জন্য উল্লু অ্যাপ সাবস্ক্রাইব করতে হবে।

বোঝা যাচ্ছে, উল্লু নিষিদ্ধ আনন্দের ঝলকের মাধ্যমে টানতে চাইছে দর্শকদের। এইভাবেই ভারতের বুকে প্রতিটি ঘরে ঘরে ছড়িয়ে পড়ছে উল্লু।

Related Articles