Hoop VideoHoop Viral

প্রথম রাতেই স্বামীর বদলে দেওরের সঙ্গে ঘনিষ্ঠ বৌদি, বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

অ্যাডাল্ট ওয়েব সিরিজের জগতে নবতম সংযোজন ‘কোকু’ অ্যাপ। এই অ্যাপের সাবস্ক্রিপশন নিতে গিয়ে দর্শকদের একাংশ প্রতারিত হয়েছেন। তবু রমরমিয়ে চলছে এই অ্যাপের বাজার। একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে ‘কোকু’ অ্যাপে। তার ট্রেলার নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে এই অ্যাপের ইউটিউব চ্যানেলের মাধ্যমে। 2021 সালের জানুয়ারি মাসে অর্থাৎ করোনাকালে ‘কোকু’ অ্যাপে স্ট্রিম হয়েছিল অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘নয়ি নভেলি’। এই ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চ হয়েছিল ওই বছরের 20শে জুন। এখনও অবধি ‘নয়ি নভেলি’-র ট্রেলারের ভিউ অতিক্রম করেছে বাইশ লক্ষ।

ট্রেলারের শুরুতে দেখা যায়, এক জা তার নববিবাহিতা ছোট জা-কে জিজ্ঞাসা করে, স্বামীকে দেখে সে ভয় পেয়ে যাবে না তো! ঘোমটার আড়ালে লজ্জা পায় ছোট জা। অপরদিকে বড় ভাই ছোট ভাই-কে তার প্রথম রাত সফল করার পরামর্শ দেয়। ঘরে এসে নববধূর ঘোমটা খুলে তার স্বামী বলে, অপূর্ব সুন্দরী লাগছে স্ত্রী-কে। এরপর যৌনতায় মাতে নবদম্পতি। স্বামী তার স্ত্রীর পোশাক খোলে ধীরে ধীরে। অপরদিকে বড় ভাইয়ের ঘরে তার স্ত্রী স্বামীকে আদর করতে গেলে বড় ভাই তাকে সরিয়ে দিয়ে জিজ্ঞাসা করে, সে এসব কি করছে! কিন্তু স্ত্রী বলে, আজ ‘সুহাগরাত’। স্বামী বলে, ‘সুহাগরাত’ তার ছোট ভাইয়ের। একসময় বিফলমনোরথ বড় জা লুকিয়ে ছোট জা ও দেওরের যৌনতা দেখে।

পরদিন বড় জা ছোট জাকে জিজ্ঞাসা করে, কাল রাতে খোঁড়ার পর কতটা জল বেরিয়েছিল। ছোট জা তার ইঙ্গিত বুঝতে পারে। সে মজা করে বলে, সারা শহরের তৃষ্ণা মেটানোর মত জল বেরিয়েছিল। এরপর বড় জা ষড়যন্ত্র করে জল ফেলে রাখে মেঝেয় ও তাতে ছোট জা পা পিছলে পড়ে যায়। একসময় দেওরের সাথে যৌন সম্পর্ক স্থাপন করে তার বৌদি। কিন্তু দেওরের স্ত্রী তা দেখে ফেলে। জানতে পেরে যায় বড় ভাই-ও।

বড় জা ছোট জা-কে বলে তার স্বামীর সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে। কিন্তু দেওর রাজি হয় না। পরবর্তীকালে সম্পর্কের টানাপোড়েনের পরিণতি কি হয় তা জানতে চোখ রাখতে হবে ‘কোকু’ অ্যাপে।

Related Articles