Hoop StoryHoop Viral

Viral: প্রকাশ্য রাস্তায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে বিষধর সাপ ও বেজি, রইলো ভিডিও

জগতে কত ঘটনা ঘটে যা মানুষের কাছে সত্যি খুব অপ্রত্যাশিত। অপ্রত্যাশিত ঘটনাগুলিকে ক্যামেরা বন্দি করে রাখা ছাড়া আর কোন উপায় থাকে না। কারণ হঠাৎ করে যদি এমন কোন ঘটনা ঘটে যায়, তাকে মনে রাখা যায় একমাত্র পুরনো স্মৃতি ঘাটলেই আরে পুরনো স্মৃতি ঘাটার একমাত্র জায়গা হলো আপনার ফোনের গ্যালারি বক্স।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ভারতীয় কোন রাস্তাতেই সাপ আর বেজির হাড্ডাহাড্ডি লড়াই চলছে। আর এই ভয়ঙ্কর ঘটনাকে কোন এক গ্রামের মানুষ ক্যামেরাবন্দি করতে ভুলেননি আর ক্যামেরাবন্দী করে তিনি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। যাতে শুধু তিনি না এই ভয়ঙ্কর ঘটনাটি গোটা সোশ্যাল মিডিয়া (Social Media) নাগরিকরা একসঙ্গে দেখতে পারেন।

এমনিতেই গ্রামাঞ্চলে সাপকে মা মনসা হিসাবে পুজো করা হয়। আর এই মা মনসা যখন স্বয়ং বেজির সঙ্গে লড়াই করছে (Snake and Mongoose fighting video) তা দেখার লোভ কিছুতেই ছাড়তে পারেনি গ্রামাঞ্চলের মানুষজন। রাস্তার মধ্যে জল জমে রয়েছে হয়তো কিছুক্ষণ আগে বৃষ্টি হয়েছে কিন্তু তাতেই সাপ বেজির কোন রকম ভ্রুক্ষেপ নেই, তবে এখানে বেজিরা কিন্তু একটু বেশি শক্তিশালী হয়, সাপেরা কিন্তু তাদেরকে যথেষ্ট ভয় পায়। বেজি আর সাপের গলার কাছে খিমচে ধরে তাকে মেরে ফেলার চেষ্টা করে। তাইতো বেজি যেখানে সপরিবারে বাস করে সেখানে সেখানে সাপের দেখা পাওয়া যায় না।

এই ভাবেই এই ধরনের ভিডিও গুলো সোশ্যাল মিডিয়ায় একটা সামান্য পোষ্টের মাধ্যমে পৌছে যায় দেশ-বিদেশের বিভিন্ন জায়গায়। মানুষ ঘরে বসেই দেখতে পারে কত রকমের ভিডিও সাপের লড়াই। প্রায়শই দেখা যায়, কিন্তু একসময় কংক্রিটের জঙ্গলে বসে গ্রামাঞ্চলের হওয়া এমন সাধারণ ঘটনায় মানুষের কাছে খুব ভালো লাগার কারণ হয়ে ওঠে। দেখে নিন ভাইরাল ভিডিও (Viral Video) –

whatsapp logo