whatsapp channel
Hoop Life

Lifestyle: বিপদ থেকে মুক্তি পেতে স্নানের সময় বলুন এই মহামূল্যবান স্নান মন্ত্র

দুঃখ-দুর্দশা অর্থনৈতিক সমস্যা এবং শারীরিক সমস্যা নানান ধরনের সমস্যা থেকে যদি একেবারে চিরতরে মুক্তি পেতে চান, তাহলে চটজলদি স্নানের সময় এই মন্ত্রটি পাঠ করুন। তাহলেই দেখবেন জীবন থেকে দুঃখ-দুর্দশা একেবারে শা হয়ে গেছে। মন্ত্র পাঠ করলে শরীরের মধ্যে ভাইব্রেশন তৈরি হয়, যার ফলে আপনার শরীরে অদ্ভুত একটা শক্তি উৎপাদিত হয়, আর এই শক্তির জন্য আপনি মানসিকভাবে শারীরিকভাবে অনেক বেশি সুস্থ থাকেন।

স্নান করার সময় যদি এই মন্ত্রটি পাঠ করতে করতে আপনি আপনার মনস্কামনা বলতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবন একেবারে অন্য ভাবে চলছে। আমরা অনেক সময় এগুলোকে কুসংস্কার ভাবি, কিন্তু যারা কুসংস্কার ভাবেন, তাদের জন্য এটি নয়, আমরা যদি আমাদের আদি পুরুষ কে লক্ষ্য করে থাকেন, তাহলে দেখবেন গঙ্গার জলে স্নান করতে করতেই সূর্যদেবের দিকে তাকিয়ে হাত জোড় করে তারা মনে মনে কি আওড়াতেন।

পূর্ব পুরুষেরাএই মন্ত্র জপ করতেন। গঙ্গা-যমুনা-সরস্বতী এই সমস্ত নদী হচ্ছে, আমাদের কাছে পবিত্র নদী। কিন্তু আপনার কাছে যদি এই নদীতে গিয়ে স্নান করা সম্ভব না হয়, আপনি আপনার বাড়িতে স্নান করতে করতেই এই মন্ত্র জপ করতে পারেন। Hoophaap এর পাতায় কোন রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। তাই দেরি না করে চটজলদি দেখে নিন এই মহামুল্যবান মন্ত্র-

স্নান মন্ত্র-
ওঁ গঙ্গে চ যমুনে চৈব গোদাবরি সরস্বতী
নর্মদে সিন্ধু কাবেরি জলেহস্মিন সন্নিধিং কুরু

whatsapp logo