Hoop Life

Lifestyle: কেটে যাবে অর্থের অভাব, আজই বাড়িতে লাগান এই পাঁচটি ফুলের গাছ

অর্থনৈতিক সংকট থেকে একেবারে মুছে ফেলতে চান বা আপনি চান আপনার সমস্ত অর্থনৈতিক সমস্যার নিমেষের মধ্যে একেবারে চলে গেছে। তার জন্য বাড়িতে লাগানো পাঁচটি ফুলের গাছ। পাঁচটি ফুলের গাছ আপনাকে আপনার অর্থনৈতিক সমস্যা থেকে অনেকটা মুক্তি দেবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) গোলাপ গাছ – বাস্তুমতে, গোলাপ গাছ আপনার জন্য অত্যন্ত শুভ। আমরা অনেক সময় বাড়ি সাজানোর জন্য গোলাপ গাছ লাগিয়ে থাকি। তাই অবশ্যই আপনার ছাদে, বাগানে, উঠোনে যেখানে খুশি একটা অন্তত গোলাপ ফুলের গাছ লাগান।

২) শিউলি গাছ – বাস্তুমতে, শিউলি গাছ আপনার জন্য অত্যন্ত শুভ। শিউলি গাছ যদি বাড়িতে একটি রাখতে পারেন, তাহলে দেখবেন নিমেষের মধ্যে আপনার অর্থনৈতিক সমস্যা একেবারে গায়েব হয়ে গেছে।

৩) জুঁই গাছ – বাড়িতে অন্তত একটি গাছ লাগান, বাস্তু মতে এই গাছ আপনার অর্থভাগ্য কে একেবারে খুলে দেবে।

৪) পদ্ম গাছ – পদ্মফুল কিন্তু মা দুর্গার সেবার কাজে লাগে, তাই অবশ্যই যদি সম্ভব হয়। এখন অনেকেই অবশ্য বাড়িতে ছোট বাথটবে পদ্ম ফুল ফোটানোর চেষ্টা করছেন। আপনার বাড়ীতে যদি পুকুর থাকে, তাহলে অবশ্য পদ্ম গাছ লাগাতে পারেন, তাহলে কিন্তু আপনার অর্থনৈতিক সমৃদ্ধি অনেকটা বেড়ে যাবে।

৫) চম্পা গাছ- চম্পা হলো সৌভাগ্যের প্রতীক। তাই এই চম্পা ফুল যদি আপনি আপনার ঘরে রাখতে পারেন তাহলে দেখবেন আপনার জীবন কতটা সুন্দর হয়ে গেছে।

Related Articles