Hoop Life

মেয়েরা রাত জেগে ইন্টারনেটে সার্চ করেন এই পাঁচটি জিনিস, জানলে চমকে যাবেন আপনিও

ছেলে আর মেয়েদের মধ্যে কিছু ফারাক তো থাকবেই। যতই আমরা বলি না কেন আমরা সবাই সমান। কিন্তু, না, এটা একেবারেই সত্যি নয়। তাই আমাদের চিন্তাভাবনার বিরাট ফারাক রয়েছে। চলুন আজ দেখবো মেয়েরা রাতের অন্ধকারে বিছানায় শুয়ে একান্তে কি সার্চ করেন ইন্টারনেটে।

১. শপিং অ্যাপ এ টহলদারি – মেয়েরা সাজুগুজু করতে পছন্দ করে। তাই বিশ্রামের সময় তারা দেখে নেয় কি কি কিনবেন। কোন ড্রেস নেই, যেটা কিনতে হবে। শুধু ড্রেস নয়, জুতো, ঘড়ি, মেক আপ কিটস থেকে শুরু করে রান্নাঘরের সরঞ্জাম।

২. সিরিয়াল এর রিপিট টেলিকাস্ট – মেয়েরা ধারাবাহিক দেখতে পছন্দ করেন। কাজের মধ্যে হয় না দেখা। তাই ট্রেনে বাসে যাতায়াত করার সময় বা ঘুমনোর আগে দেখে নেন ছোট্ট করে সেই ক্লিপিং।

৩. ওয়েব সিরিজ – এখন ওয়েব সিরিজের রমরমা বাজার। হিন্দি, বাংলা, ইংলিশ মিলিয়ে একের পর এক নতুন নতুন ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে। একাকী সময় কাটানোর জন্য মেয়েরা ওয়েব সিরিজ দেখেন।

৪. ট্যুরিস্ট স্পট – মেয়েরা ভীষণ ঘুরতে পছন্দ করে। ছেলেরাও করে। তবে মেয়েরা তুলনামূলক বেশি পছন্দ করে। এক্ষেত্রে ট্যুরিষ্ট স্পটের খোঁজ করে মেয়েরা।

৫. সোশ্যাল মিডিয়ায় ঘুরু ঘুরু – ফেসবুক, ইনস্টাগ্রাম, আরো অন্যান্য প্ল্যাটফর্মে বিচরণ করে রাত্রে মেয়েরা। চলে দেদার চ্যাটিং, লাইক, কমেন্ট, শেয়ার। অনেকে vlog দেখেন হেডফোন লাগিয়ে কানে।

তাহলে বুঝে গেলেন তো মেয়েরা কি সার্চ করে রাত জেগে!

whatsapp logo