Hoop Life

Lifestyle: স্বপ্নে টিয়া পাখি দেখা কিসের ইঙ্গিত দেয়!

রাতে ঘুমের মধ্যে আমরা এমন কিছু কিছু স্বপ্ন দেখি যেগুলো মাঝেমধ্যে সকালবেলা ঘুম থেকে উঠে যদি মনে থাকে তো মনে হয় এগুলো সত্যিই কি আমরা দেখলাম, আর এইগুলো দেখ আর তাৎপর্যকে তা জানতে হলে আপনাদের আমাদের খুব ভাবে পেজে চোখ রাখতে হবে, দেখে নিন আপনি স্বপ্নের মধ্যে পাঁচটি জিনিস দেখেন তো আপনার অর্থভাগ্য কিন্তু অনেকটা প্রশস্ত হতে পারে।

স্বপ্নে টিয়া পাখি দেখা মানে আপনার জন্য সুসংবাদ। এর অর্থ আপনি ধনী হতে চলেছেন। শুক জাতীয় পাখি খুবই শুভ বলে মনে করা হয়। স্বপ্নে মরা পাখি দেখাও নাকি শুভ। তাতে অর্থ ও সাফল্য দুই-ই পাওয়া যায় বলেই মনে করা হয়। তবে শুধুমাত্র টিয়া পাখি নয়, স্বপ্নে যদি আপনি নিচের এই জিনিসগুলো দেখেন তাহলেও আপনার জীবনে পরিবর্তন আসতে পারে।

১) শাস্ত্রে বলা হয়েছে, আপনি যদি একটি জ্বলন্ত প্রদীপের ছবি আপনি স্বপ্নের মধ্যে দেখেন, তাহলে বেশ কিছুদিন পর থেকেই আপনার অর্থভাগ্য ফিরতে চলেছেন তবে অবশ্যই মানুষ ভেদে, বিশ্বাস ভেদে এগুলো নির্ভর করে।

২) বাস্তুবিদরা বলছেন, আপনি যদি স্বপ্নে একটি কানের দুল দেখেন, আর তা যদি সোনার হয়, তাহলে কিন্তু আপনার সামনেই অর্থভাগ্য অনেকটা প্রশস্ত হতে পারে।

৩) বাস্তুবিদরা বলছেন, আপনি যদি স্বপ্নে সর্প দেখেন তাহলে কিন্তু আপনি অর্থনৈতিক দিক থেকে অনেকটা ভালো থাকতে পারবেন।

৪) বাস্তুবিদরা বলছেন, স্বপ্ন যদি আপনি গোলাপ ফুলের ছবি দেখেন বা কোন জলাশয় গোলাপ ফুল ফুটে ফুটে দিছে দেখছেন তাহলেও কিন্তু আপনার অর্থভাগ্য প্রশস্ত হবে।

৫) বাস্তুবিদরা, করছে আপনি যদি আপনার স্বপ্নের সোনার কোন বস্তু দেখেন সোনা দিয়ে বানানো কোন অলংকার বা কোন কিছু যদি আপনি একবার দেখেন তো আপনি বুঝবেন আপনার সামনে সময় ভালো আছে চলেছে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক