whatsapp channel

Soham Chakraborty: সোহমের স্ত্রী তনয়ার প্রকৃত পরিচয় কি? কেন ক্যামেরার আড়ালে থাকেন তিনি!

ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের যুগেও কিছু প্রেম যা চিরন্তন হয়ে রয়ে যায়। অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)-র সাথে তাঁর স্ত্রী তনয়া (Tanaya Chakraborty)-র প্রেমের সম্পর্ক স্কুল জীবন থেকে। শিশুশিল্পী হিসাবে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের যুগেও কিছু প্রেম যা চিরন্তন হয়ে রয়ে যায়। অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)-র সাথে তাঁর স্ত্রী তনয়া (Tanaya Chakraborty)-র প্রেমের সম্পর্ক স্কুল জীবন থেকে। শিশুশিল্পী হিসাবে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সোহম। এরপর বড় হয়ে নায়কের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে প্রযোজনা সংস্থা রয়েছে তাঁর। পাশাপাশি রাজনীতির আঙিনায় সোহম তৈরি করেছেন স্বতন্ত্র পরিচয়। কিন্তু তনয়া ও সোহমের সম্পর্ক দিনের পর দিন মজবুত ভিত তৈরি করেছে। শৈশবের প্রেমকে তাঁরা পরিণতি দিয়েছিলেন 2012 সালের নভেম্বর মাসে। সোহম ও তনয়ার জীবনকে সম্পূর্ণ করেছে তাঁদের দুই পুত্রসন্তান। 20 শে জুন মঙ্গলবার তনয়ার জন্মদিনকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে স্পেশ্যাল করে তুললেন সোহম।

Advertisements

তনয়ার জন্মদিনে সোহম দুটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। একটি ছবিতে দেখা যাচ্ছে, কালো-ব্রাউন ডোরা কাটা শাড়ি পরে কেক কাটছেন তনয়া। অপর একটি ছবিতে সোহমকে চুম্বন করছেন তিনি। তনয়ার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় তাঁর ডাকনাম ‘পুচকু’ বলে সম্বোধন করে তাঁর অভিনেতা স্বামী তাঁকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। পাশাপাশি তাঁকে দিয়েছেন ভালো থাকার বার্তা। সোহম লিখেছেন, তিনি যেখানেই থাকুন না কেন, সারাজীবন তনয়ার সাথে তাঁর অস্তিত্ব থাকবে। শৈশবের প্রেমিকাকে তাঁর জন্মদিনে অনেক ভালোবাসা জানিয়েছেন সোহম। তাঁর পোস্ট থেকেই জানা গিয়েছে তনয়ার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে সোহমের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। তাঁদের অনেক ধন্যবাদ জানিয়েছেন সোহম।

Advertisements

সোহমের পোস্টের কমেন্ট সেকশনে তনয়াকে আরও একবার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে রুক্মিণী লিখেছেন, রাত বারোটা বাজতেই সোহম ও তনয়ার বাড়িতে পৌঁছে গিয়েছিলেন তাঁরা। অনুরাগীরাও তনয়াকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

Advertisements

স্কুল জীবনে তনয়ার মাধ্যমিক পরীক্ষার আগে তাঁকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন সোহম। তিনি চেয়েছিলেন তনয়া যেন ‘হ্যাঁ’ বলেন। বাকি কথা অবশ্য বলছে সোহম ও তনয়ার সংসার।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Soham (@myslfsoham)

whatsapp logo
Advertisements