whatsapp channel

ঈদের দিনে দুধ সাদা পোশাকে শুভেছা জানালেন সোহিনী!

ভারতবর্ষে বর্তমানে চলেছে এক অস্থির সময়ের মধ্য দিয়ে। ধর্মীয় সংঘর্ষের সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। অন্তত রামনবমীর দিন আরও একবার প্রমাণিত হয়েছে , অষহিষ্ণুতা ক্রমশ বাড়ছে। এর মধ্যেই রমজান…

Avatar

Nilanjana Pande

ভারতবর্ষে বর্তমানে চলেছে এক অস্থির সময়ের মধ্য দিয়ে। ধর্মীয় সংঘর্ষের সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। অন্তত রামনবমীর দিন আরও একবার প্রমাণিত হয়েছে , অষহিষ্ণুতা ক্রমশ বাড়ছে। এর মধ্যেই রমজান মাস শেষ হয়ে দেখা দিয়েছে ঈদের চাঁদ। শনিবার, 22 শে এপ্রিল ছিল পবিত্র ঈদের দিন। এদিন সেলিব্রিটিদের অনেকেই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সোহিনী গুহ রায় (Sohini Guha Roy) স্থাপন করেছেন দৃষ্টান্ত।

এদিন সোহিনী ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের সালোয়ার-কামিজ। মাথা আবৃত সাদা ওড়নায়। নামাজ পড়ার ভঙ্গিমা সোহিনীর হাতের মূদ্রায়। ছবিটি বেনারস থেকে শেয়ার করেছেন সোহিনী। এই ছবির ক্যাপশনে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি হিন্দিতে লিখেছেন, জীবনে যেন কখনও খুশির অভাব না হয়। ঈশ্বর যেন সকলের আশা পূর্ণ করেন, এই কামনা সোহিনীর। এই ছবিতে তিনি ট‍্যাগ করেছেন তাঁর নতুন ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-র পরিচালক রাজর্ষি দে (Rajorshee De)-কে। হ্যাশট‍্যাগে ব্যবহার করেছেন ‘সাদা রঙের পৃথিবী’ নাম।

সোহিনীর এই পোস্টের কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ তাঁর সমালোচনা করে লিখেছেন, অভিনেত্রী অনেক নিচে নেমে গিয়েছেন। অনেকে তাঁকে ‘আনফলো’ করার হুমকি দিয়েছেন। অনেকে লিখেছেন, তাঁর নাম পরিবর্তন করে সোহিনী বেগম করা উচিত। তবে সোহিনীর অনুরাগীরা তাঁকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

‘গঙ্গারাম’ ধারাবাহিকে অভিনয় করে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন সোহিনী। সম্প্রতি শেষ করেছেন ‘সাদা রঙের পৃথিবী’-র কাজ। এর মধ্যেই তাঁর স্বামী কল্লোল চৌধুরী (Kallol Chowdhury)-র সাথে সোহিনীর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটলেও অভিনেত্রী স্বীকার করেছেন, তাঁদের মধ্যে ঝগড়া হয়েছিল। তবে বিবাহ বিচ্ছেদের কথা কেউই ভাবেননি।

whatsapp logo