BollywoodHoop Plus

Salman-Rakhi: সলমানের দেহরক্ষী হতে প্রস্তুত রাখি সাওয়ান্ত

সলমান খান (Salman Khan) বর্তমানে এশিয়ার হায়েস্ট পেইড অভিনেতা। বলিউডে স্টারডম পাওয়ার সাথে সাথেই সলমানের নাম চলে এসেছিল আন্ডারওয়ার্ল্ডের হিট লিস্টে। বর্তমানেও ক্রমাগত প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। তবে তা যে নিছক হুমকি নয়, তা প্রমাণ করে দিয়েছে পঞ্জাবি গায়ক সিধু মুজওয়ালা (Sidhu Moosewala)- র হত্যার ঘটনা। ফলে মুম্বই পুলিশের তরফে আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি দেওয়া হয়েছে সলমানকে। কিন্তু এই সুযোগ রাখি সাওয়ান্ত (Rakhi sawant) কি করে ছাড়েন? ফলে শেষ অবধি তিনি সিদ্ধান্ত নিয়েছেন, তাঁর ‘ভাইজান’-এর দেহরক্ষী তিনি নিজেই হবেন।

খুব শীঘ্রই আসতে চলেছে রক্ষাবন্ধন। খোটা দেশ জুড়ে পালিত হবে ভাই-বোনের বন্ধনকে সুদৃঢ় করার উৎসব। এদিন ভাইয়ের আয়ু কামনা করে বোনরা পরিয়ে দেন রাখি। রক্ষাবন্ধনের প্রাক্কালে সলমানকে রক্ষার ভার নিলেন রাখি। সম্প্রতি ভাইরাল হয়েছে রাখির একটি ভিডিও যাতে তিনি সলমানকে টেনশন নিতে বারণ করেছেন। রাখি বলেছেন, তিনি দিনরাত সলমানের জন্য প্রার্থনা করছেন। সমস্ত ভারতবাসীর আশীর্বাদ রয়েছে সলমানের সাথে। ফলে রাখি সলমানকে আশ্বস্ত করে বলেছেন, সলমানের কোনো ক্ষতি হবে না। তবে তার সাথেই ‘ড্রামা কুইন’ জুড়েছেন বিনোদন। তিনি বলেছেন, প্রয়োজন হলে তিনি সলমানের দেহরক্ষী হতে প্রস্তুত। সলমানের সামনে দাঁড়িয়ে থাকবেন তিনি। সলমানের দিকে গুলি চললে তা আগে রাখিকে ছোঁবে।

হয়তো রাখির সাথে সলমানের সম্পর্ক নিয়ে অনেকেই কটাক্ষ করেন। নেটিজেনদের একাংশ তো রাখিকে বলেন সলমানের রক্ষিতা। কিন্তু রাখির বিপদে সবসময়ই পাশে দাঁড়িয়েছেন সলমান। রাখির মায়ের অপারেশনের জন্য অর্থ সাহায্য ছাড়াও নিজের চিকিৎসককে সলমান অনুরোধ করেছিলেন জয়া সাওয়ান্ত (Jaya Sawant)-এর খেয়াল রাখতে। বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন রাখির মা জয়া।

করোনা অতিমারীর সঙ্কটময় মুহূর্তে অক্সিজেন সরবরাহের পাশাপাশি সলমান দাঁড়িয়েছিলেন স্বাস্থ্যকর্মীদের পাশে। সমগ্র মুম্বই জুড়ে দিন-রাত এক করে ক্রমাগত করোনা আক্রান্ত মানুষের সেবা করে চলা স্বাস্থ্যকর্মীদের জন্য চব্বিশ ঘন্টা সলমানের মোবাইল ভ্যান মজুত ছিল যাতে থাকত পুষ্টিকর খাবার, মিনারেল ওয়াটার ও চা। কোনো স্বাস্থ্যকর্মী খাবার না পেলে কিছুক্ষণের মধ্যেই সেই মোবাইল ভ্যানের মাধ্যমে তাঁর কাছে পৌঁছে যেত খাবার। জীব সেবাই প্রকৃতপক্ষে ঈশ্বরের সেবা। সুতরাং ঈশ্বরের আশীর্বাদ ও মাতৃ আশীর্বাদ রয়েছে সলমানের উপর। এই আশীর্বাদ তাঁর রক্ষাকবচ।