Bengali SerialHoop Plus

Gourab Mondal: নায়িকা নয়, ইস্কনের সাধিকাকে জীবনসঙ্গিনী করলেন অভিনেতা গৌরব

অবশেষে জীবনসঙ্গী খুঁজে পেলেন অভিনেতা গৌরব মন্ডল (Gourab Mondal)। তবে তাঁর জীবনসঙ্গিনী ভারতীয় না হয়েও ভারতের সংস্কৃতির অংশ। তাঁর নাম চিন্তামণি ডিয়ানা (Chintamani Diana)। রাশিয়ান মেয়ে ডিয়ানা বৃন্দাবনে দীক্ষা গ্রহণ করেছেন। দীক্ষা গ্রহণের পর তাঁর নাম পরিবর্তিত হয়ে চিন্তামণি ডিয়ানায় পরিণত হয়েছে। এদিন বৃন্দাবনের মাটিতেই চিন্তামণির সঙ্গে বাগদান সেরে ফেললেন গৌরব।

নবপরিণীতা ডিয়ানা শৈশব থেকেই ভারতবর্ষের সংস্কৃতি পছন্দ করেন। তাঁর মা-বাবা ইস্কনের সদস্য হওয়ার ফলে ভারতকে অত্যন্ত কাছ থেকে জানার সুযোগ পেয়েছেন ডিয়ানা। শ্রীকৃষ্ণভক্ত ডিয়ানা অত্যন্ত ভালো নৃত্যশিল্পী। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট জনপ্রিয়। ইস্কনের রীতি অনুসারে পালিত হয়েছে গৌরব ও চিন্তামণির বাগদান অনুষ্ঠান। গৌরব এই অনুষ্ঠানের কিছু ভিডিও শেয়ার করেছেন। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে কলকাতা থেকে আংটি হাতে নিয়ে বৃন্দাবনের পথে যাত্রা করেছেন গৌরব। বিয়ের সময় তাঁর পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি ও কালো ট্রাউজার,কপালে রসকলি। ডিয়ানা পরেছিলেন লাল পাড় সাদা রঙের সিল্কের শাড়ি। কপালে টিপ, সোনালি চুলে বেঁধেছিলেন খোঁপা।

 

View this post on Instagram

 

A post shared by GouraB (@gourabofficial)

ভিডিওতে দেখা গেল, আইনি বিয়ের সময় ডিয়ানার হাতে আংটি পরিয়ে দেন গৌরব। এরপর মালাবদল হয়। পরে ঘাগরায় সেজেছিলেন ডিয়ানা। ইস্কনেই সম্পন্ন হয়েছে গৌরব ও ডিয়ানার আনুষ্ঠানিক বিয়ে। ভিডিওগুলি ভাইরাল হওয়ার পর গৌরবের অনুরাগীরা নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

কয়েক মাস আগে জেসমিন রায় (Jasmine Roy)-এর সাথে ব্রেক-আপের পর গৌরবের রিলেশনশিপ স্টেটাস নিয়ে আর কিছুই শোনা যায়নি। কিন্তু হঠাৎই গৌরব ও ডিয়ানার বিয়ের ভিডিও ভাইরাল হতেই চমকে গিয়েছেন অনুরাগীদের একাংশ। আপাতত ডিয়ানার সাথে পরিচয় নিয়ে মুখ খোলেননি গৌরব। বর্তমানে তিনি সান বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘নয়নতারা’-য় অভিনয় করছেন।