whatsapp channel

Solanki Roy: খোলা পিঠে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন শোলাঙ্কি, পুরুষ ভক্তরা হলেন ফিদা

শোলাঙ্কি রায় (Solanki Roy) বর্তমানে নিজের কেরিয়ারে ফোকাস করছেন। তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে সেই ভাবে কিছু জানা না গেলেও ইন্ডাস্ট্রির একজন অভিনেতার সাথে শোলাঙ্কির সম্পর্কের গুঞ্জন রয়েছে। বর্তমানে মুম্বইয়ে কাজ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শোলাঙ্কি রায় (Solanki Roy) বর্তমানে নিজের কেরিয়ারে ফোকাস করছেন। তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে সেই ভাবে কিছু জানা না গেলেও ইন্ডাস্ট্রির একজন অভিনেতার সাথে শোলাঙ্কির সম্পর্কের গুঞ্জন রয়েছে। বর্তমানে মুম্বইয়ে কাজ করতে ইচ্ছুক শোলাঙ্কি। বর্তমানে মুম্বইয়ে অভিনয়ের ওয়ার্কশপ করছেন শোলাঙ্কি। সেখানে কাজের চেষ্টাও করছেন তিনি। তবে ছোট পর্দা থেকে আপাতত দূরে রয়েছেন শোলাঙ্কি। তাঁর শেষ ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় খড়ির চরিত্রে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। তবে স্টার জলসার সাথে চুক্তি শেষ হয়ে যাওয়ার ফলে ‘গাঁটছড়া’ থেকে সরে যান শোলাঙ্কি। খড়িহীন ‘গাঁটছড়া’-র টিআরপি নিম্নমুখী হয়ে গিয়েছিল। তবে আপাতত ছোট পর্দায় ফিরছেন না শোলাঙ্কি।

Advertisements

কিন্তু সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ রয়েছেন তিনি। সম্প্রতি নিজের একগুচ্ছ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শোলাঙ্কি। ছবিগুলিতে তিনি যথেষ্ট বোল্ড। শোলাঙ্কির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের হল্টারনেক টপ। নেকলাইন জুড়ে রয়েছে অক্সিডাইজড ঘুঙুরের ডিটেলিং। টপের নিচের অংশে রয়েছে অক্সিডাইজড পাইপিং। এটি একটি ক্রপ টপ। ক্রপ টপের সাথে নিম্নাংশে শর্টস পরেছেন শোলাঙ্কি। উন্মুক্ত রয়েছে তাঁর মসৃণ পা। ক্রিম্প করা চুল খোলা রয়েছে। ঘাড় বেয়ে শরীরের সামনের কিছু অংশকে তা আবৃত করেছে। শোলাঙ্কির পিঠের অংশ উন্মুক্ত রয়েছে। উজ্জ্বল অথচ হালকা মেকআপ করেছেন শোলাঙ্কি। ন্যুড পিঙ্ক শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ।

Advertisements

এই পোশাকের সাথে অক্সিডাইজড মাঙ্গটিকায় সিঁথি সাজিয়েছেন শোলাঙ্কি। মাঙ্গটিকাটি নেমে এসেছে তাঁর কপাল অবধি। শোলাঙ্কির এই লুক সকলকে চমকে দিয়েছে। সাধারণতঃ ঘরোয়া লুকেই এতদিন অভিনেত্রীকে দেখেছেন তাঁর অনুরাগীরা। কিন্তু এই প্রথমবার শোলাঙ্কিকে দেখা গেল বোহেমিয়ান লুকে।

Advertisements

সাম্প্রতিক কালে রিলিজ করেছে শোলাঙ্কি অভিনীত ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ফিল্মের কাহিনী দর্শকদের একাংশের যথেষ্ট পছন্দ হয়েছে। ‘শহরের উষ্ণতম দিনে’ প্রযোজনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo
Advertisements