whatsapp channel

Lifestyle: ঘরোয়া টোটকায় বাস্তুদোষ কাটানো থেকে অর্থনৈতিক ভাগ্য ফেরানোর টিপস

বাড়ির জন্য ফেংশুই  ও বাস্তু শাস্ত্রে যদি নজর রাখেন তাহলে আপনার জীবন অনেকটা পাল্টে দিতে পারে তাই গৃহসজ্জায় বুদ্ধমূর্তি বা লাফিং বুদ্ধ বা ফেংশুই ব্যবহার করতে পারতেন। ফেংশুই যদি আপনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাড়ির জন্য ফেংশুই  ও বাস্তু শাস্ত্রে যদি নজর রাখেন তাহলে আপনার জীবন অনেকটা পাল্টে দিতে পারে তাই গৃহসজ্জায় বুদ্ধমূর্তি বা লাফিং বুদ্ধ বা ফেংশুই ব্যবহার করতে পারতেন। ফেংশুই যদি আপনি আপনার ঘরে একটি ঝর্ণা রাখতে পারেন আর এই ঝর্ণাটি যদি আপনি প্রবেশদ্বারের সামনে রাখতে পারেন, তাহলে অবশ্যই আপনার জীবনে অর্থনৈতিক কোন রকম সমস্যা হবে না। এর তাৎপর্য হল, ঠিক যেমন  ঝর্ণার জল প্রবাহিত হয় , তেমনি ভাল স্বাস্থ্য, সম্পদ এবং সুখ আপনার জীবনে সবসময় প্রবাহিত হবে।

Advertisements

ফেংশুই টিপস মনে রাখতে হবে, নিজের জন্য কোনো বুদ্ধ বা বাঁশ উদ্ভিদ কিনবেন না  – এটি অন্য কারোর দ্বারা কোনো ভালো দিনে আপনাকে উপহার দেওয়া উচিত যেমন গৃহ প্রবেশ এর অনুষ্ঠানে। আপনার বুদ্ধের মূর্তি যদি আপনার বাড়িতে প্রবেশের মুখে একটি বিশাল বড় বুদ্ধমূর্তি রাখতে পারেন, তবে এটি আপনার পরিবারে সুখ আনবে ,বলে মনে করা হয়।

Advertisements

জীবনকে ভালো রাখতে আমরা কত কিছুই না করে থাকি, কিন্তু আমরা জানি না এই ছোট ছোট টোটকাগুলি আমাদের জীবনকে একেবারে বদলে দিতে পারে, তবে অনেকেই এসব বিশ্বাস করেন না, যারা বিশ্বাস করেন না, তাদেরকে জোরজবস্তি করে বিশ্বাস করানোর কিছু নেই কারণ যদি মন থেকে না চান তাহলে এই সমস্ত জিনিস বিশ্বাস করে কোন লাভ নেই, তবে Hoophaap তরফ থেকে কোনো রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media