whatsapp channel

Sonam Kapoor: শরীরে জমেছে মেদ, চোখে মুখে মাতৃত্বের আভা, ফের ভাইরাল গর্ভবতী সোনমের ছবি

ইদানিং সোনম কাপুর (Sonam Kapoor) প্রায়ই নিজের বিভিন্ন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করছেন। কিন্তু তাঁর পরনের বেশির ভাগ পোশাকেই রয়েছে কালো রঙের প্রাধান্য। প্রকৃতপক্ষে, কালো রঙের পোশাক পরলে ব্যক্তিকে একটু রোগা…

Avatar

Advertisements
Advertisements

ইদানিং সোনম কাপুর (Sonam Kapoor) প্রায়ই নিজের বিভিন্ন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করছেন। কিন্তু তাঁর পরনের বেশির ভাগ পোশাকেই রয়েছে কালো রঙের প্রাধান্য। প্রকৃতপক্ষে, কালো রঙের পোশাক পরলে ব্যক্তিকে একটু রোগা দেখায়। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে কিছুটা হলেও সোনমের ওজন বেড়েছে। ফলে তিনি কালো রঙের পোশাক পছন্দ করছেন।

Advertisements

সম্প্রতি সোনম নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তিনি শুয়ে রয়েছেন। তাঁর পরনে রয়েছে একটি কালো রঙের ডিপ নেক স্প্যাগেটি টপ ও গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস ও কানে সোনালি ইয়ারিং। কোনো মেকআপ ব্যবহার করেননি সোনম। তাঁর চুল খোলা রয়েছে। সোনমের এই ছবিটি ভাইরাল হওয়ার সাথে সাথেই অনুরাগীদের পছন্দ হয়েছে।

Advertisements

এই মুহূর্তে সোনম ও তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) ইটালির ফ্লোরেন্সে রয়েছেন তাঁদের ‘বেবিমুন’-এ। সোনমকে ইটালি নিয়ে যাওয়ার জন্য কিছুদিন আগে ভারতে এসেছিলেন আনন্দ। সেই সময় সোনম আনন্দের সাথে একটি ভিডিও শেয়ার করে লিখেছিলেন, বহুদিন পর তিনি তাঁর ভালোবাসার সাথে মিলিত হলেন। আপাতত ফ্লোরেন্স থেকে একাধিক ছবি ও ভিডিও নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করছেন সোনম। এর মধ্যে একটি ভিডিওতে দেখা গেছে একটি রেস্টুরেন্টে বসে সোনম জিজ্ঞাসা করছেন, তাঁরা তাঁদের বেবিমুনের জন্য কোথায় এসেছেন! এরপরেই একটি অরেঞ্জ জুসের গ্লাস হাতে নিয়ে তিনি বলছেন, ওয়াইনের পরিবর্তে বর্তমানে তিনি অরেঞ্জ জুস খাচ্ছেন। এরপর আনন্দ জলের একটি বোতল দর্শকদের দেখালে দুজনে মিলে বলে ওঠেন, জল সবচেয়ে ভালো পানীয়।

Advertisements

2018 সালের 8 ই মে সোনম ও আনন্দের বিয়ে হয়েছিল। চলতি বছর মার্চ মাসে তাঁরা দুজনে কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান। ইতিমধ্যে সোনম একটি ফিল্মের শুটিং শেষ করেছেন। ফিল্মটির নাম ‘ব্লাইন্ড’। এটি একটি সাসপেন্স থ্রিলার। ফিল্মটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর রিমেক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo
Advertisements