whatsapp channel

অনস্ক্রিন নাতির সঙ্গে প্রেম করছেন দিদিমা! নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া

জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ রানী মা সকলের প্রিয়। গত ৪ বছর দিন দিন এই ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়েই চলেছে। এই ধারাবাহিক দেখলে অনেকেই বুঝতে পারবেন না রানী রাসমণির…

Avatar

HoopHaap Digital Media

জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ রানী মা সকলের প্রিয়। গত ৪ বছর দিন দিন এই ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়েই চলেছে। এই ধারাবাহিক দেখলে অনেকেই বুঝতে পারবেন না রানী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়া প্রকৃতপক্ষে ছোট্ট থেকে কলেজ মেয়ে। রাসমণির বয়সের উপযুক্ত নিপুণ অভিনয় করে সবার মন কেড়ে নিয়েছেন দিতিপ্রিয়া। সম্প্রতি পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় এর হাত থেকে গ্রহণ করলেন বছরের সেরা অভিনেত্রীর পুরস্কার।  এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউডের অন্যান্য বিশিষ্ট  ব্যক্তিত্বরাও।  দিতিপ্রিয়া নিজেই ইন্সটাগ্রামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ছবি শেয়ার করে জানিয়েছেন এই কথা।  দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁকে মাননীয় রাজ্যপালের হাত থেকে পুরস্কার নিতে দেখা যাচ্ছে। নেটিজেনরা দিতিপ্রিয়াকে অনেক শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন।

রানী রাসমনিতে রাসমনি বয়সের সাথে গুরু গম্ভীর হলেও বাস্তবে কিন্তু এক ফোঁটা গুরু গম্ভীর নন তা অভিনেত্রীর ইন্সটাগ্রামে উঁকি মারলেই বোঝা যায়। যখন রানী রাসমনি শুরু হয় তখন অভিনেত্রী একজন স্কুল পড়ুয়া ছিলেন এবার অভিনেত্রী কলেজে পড়াশোনা করছেন। কলেজে উঠলে সবাই প্রেমে পড়েন। দিতিপ্রিয়া আর ছোটটি নেই তাহলে কি তিনি ও প্রমে পড়লেন। আর কেই বা সেই মনের মানুষ। টলিপাড়ায় এখন নতুন প্রেমের ফুল ফুটেছে তাই শোনা যাচ্ছে। কে সেই ভাগ্যবান।

শোনা যাচ্ছে, রানী রাসমনি ধারাবাহিকের অনস্ক্রিন নাতি ভোপালের সাথে দিদিমা নাকি প্রেমে মজেছেন। ভোপাল ওরফে বিশ্ববসু বিশ্বাসের সাথে দিতিপ্রিয়ার দুজনের একসঙ্গে একাধিক ছবি এবং খুনসুটি দুই সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে দেখা যায়। সম্প্রতি এদের দুজনের মিরর সেলফি সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন বিশ্ববসু। বিশ্ববসুকে মজা করে ‘বিশ্ব বাংলা’ বলে ডাকতে দেখা যায় দিতিপ্রিয়াকে। অপরদিকে বিশ্ববসুর কাছে দিতিপ্রিয়া হলেন ‘ভিকি। যা বেশ ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়াতে তাঁদের ছবি নিয়ে জল্পনা তুঙ্গে। তা দেখে এমনটাই গুঞ্জন উঠেছিল নেটমহলে। এরা বুঝি একসাথে প্রেম করছেন।

এবার এই প্রসঙ্গে মুখ খুললেন ‘রানিমা’ নিজে। দিতীপ্রিয়া জানালেন, বিশ্ববসু শুধুমাত্র তাঁর পারিবারিক ও ভালো বন্ধু। এক সংবাদ মাধ‍্যমের কাছে সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানিয়েছেন, তিনি সিঙ্গলই রয়েছেন। তাঁর প্রেম নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে তা একেবারেই ভুল। এমনকি বিশ্ববসুর প্রেমিকা আছে যার নাম অর্কজা, তাঁর সঙ্গেও যোগাযোগ রয়েছে দিতিপ্রিয়ার। বিশ্ব ও দিতিপ্রিয়া ভাই বোনের মতো। অবশ্য দিতিপ্রিয়া কার ওপর ক্রাস খায় সেটা জানিয়েছেন। অভিনেতা রবার্ট প্যাটিনসন এবং ক্রিকেটার শুভমন গিলের প্রতি ভাললাগা রয়েছে রানী রাসমনির।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media