Bengali SerialHoop PlusHoop Trending

নীল-তৃণা’র ঘরোয়া বৌভাত, নতুন বউয়ের সব দ্বায়িত্ব হাসি মুখে নিলেন নীল

গত ৪ ঠা ফেব্রুয়ারি বিয়ে সম্পন্ন হয় বাংলা সিরিয়াল জগতের জনপ্রিয় জুটি নীল-তৃণা’র। বেশ ধূমধাম করেই প্রজাপতি ঋষির আশীর্বাদ নিয়ে গাঁটছড়া বাঁধেন এই জুটি। বিয়েতে নীল সেজেছিলেন পুরোদস্তর বাঙালি সাজে অন্যদিকে তৃণার পরনে ছিল লাল টুকটুকে বেনারসি ও গা ভর্তি সোনার গয়না।

বিয়েতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উপস্থিতি এই আনন্দ অনুষ্ঠানের পর্বকে আরো বেশি গুরুত্বপূর্ণ করে তোলে। এছাড়াও টেলিভিশন জগতের বহু পরিচিত মানুষের নিমন্ত্রণ ছিল এই বিয়ের অনুষ্ঠানে। এদিন নীল রীতিমত নৌকা চেপে নাচতে নাচতে তৃনাকে বধূ বানাতে যান। আনন্দে মাতোয়ারা অভিনেতা ও অভিনেত্রী তৃণা যেই জমকালো বিয়ের আয়োজন করেছিল তার রেশ এখনো সোশ্যাল মিডিয়ায় বর্তমান।

বিয়ের গুঞ্জন যেদিন থেকে মিডিয়ার সামনে প্রকাশ পায় সেদিন থেকে আজকের দিন পর্যন্ত নীল ও তৃণার ক্রেজ বেড়েই চলেছে। প্রায় সব ছবি ও ভিডিও এই পাওয়ার কাপল তাদের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যার সবটাই ভাইরাল । আজ ৬তারিখ, আজকেই হিসেব মতন ফুলশয্যা ও বৌভাত। তাই বউএর ভাত কাপড়ের দ্বায়িত্ব আজকে নীল নিজেই নিয়েছেন। স্ত্রী তৃণার হতে তুলে দিয়েছেন অন্নের থালা ও কাপড়। হাসিমুখে তৃণা সেই ভালোবাসা গ্রহণও করেন। আজ ভাত কাপড়ের অনুষ্ঠান হলেও আগামী ১৪ তারিখ গ্র্যান্ড রিসেপশন হবে এই দুই হিট জুটির।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

উল্লেখ্য ২০১৭ সালের ২১ জুন বন্ধুদের সামনে তৃণাকে প্রপোজ করেন নীল। তারপর থাইল্যান্ডে একসঙ্গে সময়ও কাটিয়েছেন দু’জনে। ভিডিও কলে আচমকা তৃণাকে বিয়ের প্রস্তাব দেন নীল। এরপরেই সেই প্রেম পরিনতি পায় বিয়েতে। বিয়ের দিন উচ্ছ্বসিত দম্পতি সকলের উদ্দেশ্যে বলেন, “এত বছর ধরে আমাদের সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ। আমরা যে নতুন জীবন শুরু করতে চলেছি, সেখানেও আপনারাও আমাদের সঙ্গে থাকবেন।”

whatsapp logo