whatsapp channel

Hrithik Roshan: বিচ্ছেদ পর হৃত্বিকের জীবনে নতুন নারী, কার সঙ্গে প্রেমের গুঞ্জন!

হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও সুজান খান (Suzanne Khan)-এর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে বহুদিন হল। আইনত বিবাহ বিচ্ছেদ হলেও এখনও তাঁদের দুজনকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়। এমনকি করোনার প্রথম…

Avatar

HoopHaap Digital Media

হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও সুজান খান (Suzanne Khan)-এর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে বহুদিন হল। আইনত বিবাহ বিচ্ছেদ হলেও এখনও তাঁদের দুজনকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়। এমনকি করোনার প্রথম ঢেউয়ের সময় ঘোষিত লকডাউনে দুই পুত্রসন্তানকে নিয়ে একসঙ্গেই থাকছিলেন তাঁরা। মিডিয়ার সামনে বারবার হৃত্বিক ও সুজান নিজেদের বন্ধুত্বের কথা বলেছেন। কিন্তু বর্তমানে হৃত্বিকের জীবনে আবির্ভাব হয়েছে এক অন্য নারীর।

তাঁর নাম সাবা আজাদ (Saba Azad)। ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ খ্যাত অভিনেত্রী ও গায়িকা সাবা হৃত্বিকের তুলনায় বয়সে ষোল বছরের ছোট। আটচল্লিশ বছর বয়সী হৃত্বিকের সঙ্গে বত্রিশ বছর বয়সী সাবার প্রেমের জল্পনায় উত্তাল বলিউড। গত শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে শুরু হয়েছে এই জল্পনা। ওই ভিডিওতে দেখা গিয়েছে হৃত্বিকের হাত ধরে মুম্বইয়ের একটি রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসছেন সাবা। ক্যামেরা থেকে বাঁচতে দৌড়ে গাড়িতে উঠলেও পাপারাৎজিদের হাত থেকে বাঁচতে পারেননি হৃত্বিক।

সাবা আজাদের সঙ্গে হৃত্বিকের বন্ধুত্বের সূত্রপাত কয়েক মাস ধরে। মাঝে মাঝেই তাঁদের দুজনকে বিভিন্ন স্থানে দেখা যায়। কিন্তু এই বন্ধুত্ব নিয়ে মুখে কুলুপ এঁটেছেন হৃত্বিক ও সাবা দুজনেই। তবে সাবা সম্প্রতি একটি সংবাদমাধ্যমে এই বন্ধুত্বের ইঙ্গিত দিয়েছেন।

এই মুহূর্তে হৃত্বিক তাঁর নিজের কাজ নিয়ে যথেষ্ট ব্যস্ত। রয়েছে তাঁর ক্লোদিং ব্র্যান্ড ‘এইচআরএক্স’। এছাড়াও আগামী ফিল্ম ‘বিক্রম ভেদা’-র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন হৃত্বিক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media