whatsapp channel

Sonam Kapoor: উঁকি দিচ্ছে বেবি বাম্প, ভরা মাসে সাধ খেলেন সোনম কাপুর, ভাইরাল ছবি

সোনম কাপুর (Sonam Kapoor) এই মুহূর্তে গর্ভাবস্থার শেষ পর্যায়ে রয়েছেন। কিছুদিন আগে তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-র সাথে ‘বেবিমুন’-এ ফ্লোরেন্স গিয়েছিলেন সোনম। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একের…

Avatar

Advertisements
Advertisements

সোনম কাপুর (Sonam Kapoor) এই মুহূর্তে গর্ভাবস্থার শেষ পর্যায়ে রয়েছেন। কিছুদিন আগে তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-র সাথে ‘বেবিমুন’-এ ফ্লোরেন্স গিয়েছিলেন সোনম। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একের পর এক ছবি ও ভিডিও। এবার ফ্লোরেন্স থেকে লন্ডন পৌঁছে গেলেন সোনম। সেখানে এদিন ছিল তাঁর বেবি শাওয়ার।

Advertisements

সোনমের বেবি শাওয়ারের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বেবি শাওয়ারের অনুষ্ঠানে সোনমের পরনে ছিল গোলাপি রঙের ম্যাটারনিটি গাউন। যথেষ্ট আরামদায়ক ছিল এই গাউনটি। সোনমের বেবি শাওয়ারে পারফর্ম করেছেন গায়ক লিও কল্যাণ (Leo Kalyan)। সোশ্যাল মিডিয়ায় বেবি শাওয়ারের কয়েকটি ছবি শেয়ার করে লিও কল্যাণ লিখেছেন, সোনম বলিউডের ‘স্পাইস গার্ল’। নিজের পারফরম্যান্সের কথা জানিয়ে লিও লিখেছেন, জীবন সত্যিই সুন্দর।

Advertisements

গত সপ্তাহে সোনমের ম্যাটারনিটি ফটোশুট নিয়ে ব্যস্ত ছিলেন তাঁর বোন রিয়া কাপুর (Riya Kapoor)। লন্ডনের বিভিন্ন স্থানে হয়েছে এই ফটোশুট। এর সাথেই তাঁরা লন্ডনের নামী রেস্তোরাঁয় বিভিন্ন খাবার চেখে দেখেছেন। 2018 সালের মে মাসে সোনম ও আনন্দের বিয়ে হয়। এরপর থেকে লন্ডনেই অধিকাংশ সময় থাকেন সোনম।

Advertisements

চলতি বছরের শুরুতে সোনম ও আনন্দ কয়েকটি ছবি শেয়ার করে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। এরপর থেকে প্রায়ই বিভিন্ন ফ্যাশনেবল পোশাকে নিজের মাতৃত্ব উদযাপন করছেন সোনম। গত বছর তিনি শেষ করেছেন সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘ব্লাইন্ড’-এর শুটিং। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর রিমেক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Leo Kalyan (@leokalyan)

whatsapp logo
Advertisements