whatsapp channel

Lifestyle: বছরের শেষ শনিবার যেভাবে শনিদেবের পুজো করলে মিলবে সুফল

শনিবার মানেই হলো শনিদেবের দিন। প্রতি শনিবার যদি নিয়ম করে শনিদেবের পূজা করা হয়, তাহলে আপনার জীবনে আর কোন সমস্যা কাছে ঘেঁষতে পারবে না। বিশেষ করে যারা অর্থনৈতিক সমস্যায় জর্জরিত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শনিবার মানেই হলো শনিদেবের দিন। প্রতি শনিবার যদি নিয়ম করে শনিদেবের পূজা করা হয়, তাহলে আপনার জীবনে আর কোন সমস্যা কাছে ঘেঁষতে পারবে না। বিশেষ করে যারা অর্থনৈতিক সমস্যায় জর্জরিত হচ্ছেন, তারা প্রতি শনিবার শনিদেবের পুজো করুন, আর দেখুন কিভাবে আপনার জীবন পাল্টে যাচ্ছে, কিন্তু বছরের শেষ শনিবার এইভাবে যদি নিয়ম মেনে শনিদেবের পুজো করতে পারেন, তাহলে দেখবেন শনিদেব আপনার প্রতি কতটা প্রসন্ন হয়েছে।

Advertisements

বছরের শেষ শনিবার শনিদেবের পুজো করুন। শনিদেবের পুজো বছরের শেষ যদি করেন, তাহলে আপনার জীবন পাল্টে যাবে। বছরের শেষ শনিবার শনিদেবের পুজো করতে হবে, একটি নীল অপরাজিতা ফুল দিয়ে। বছরের শেষ শনিবার যদি শনিদেবের পুজো করেন, তার সাথে সাথে গরীব-দুঃখীকে একটি ধাতব ও কয়েন যদি দান করতে পারেন, তাহলে আপনার জীবন একেবারে অন্যরকম হয়ে যাবে।

Advertisements

বছরের শেষ শনিবার শনিদেবের পুজো করে যদি সকলকে বা আপনার সাধ্য অনুযায়ী, কোন একজনকে চামড়ার কোন উপহার দিতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবনটা একেবারে অন্যরকম হয়ে গেছে। এই শেষ শনিবার স্নান করার সময় অবশ্যই স্নানের জলে আঙ্গুল দিয়ে ওম লিখে তারপরে স্নান করুন। বছরের শেষ শনিবার যদি নিরামিষ আহার করতে পারেন, তাহলেও তা আপনার জন্য ভীষণ ভালো। এভাবে যদি বছরের শেষ শনিবার অর্থাৎ আজকে যদি শনিদেবের পূজা মন দিয়ে করতে পারেন, তাহলে জীবনের সমস্ত সমস্যা থেকে আপনি একেবারে মুক্তি পাবেন। অনেকেই এই ধরনের ছোট ছোট টোটকাকে কুসংস্কার ভাবেন, কিন্তু এগুলি একেবারেই কুসংস্কার নয়। তাই অবশ্যই করে দেখতে হবে, কিছুদিনের মধ্যেই আপনি এর ফলাফল টের পাবেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar