BollywoodHoop Plus

‘ইন্ডিয়ান আইডল’ বিতর্কে বিস্ফোরক সোনু নিগম, পাশে দাঁড়ালেন কিশোর পুত্র অমিত কুমারের

গত কয়েক সপ্তাহ ধরেই যেদিন থেকে অমিত কুমার ইন্ডিয়ান আইডল প্রসঙ্গে মুখ খুলেছেন তবে থেকেই ইন্ডিয়ান আইডল নিয়ে নানান রকম খবর সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে আসতে দেখা যাচ্ছিল। চলতে থাকা নানা রকমের মতপার্থক্যের বিরোধিতা করলেন সোনু নিগাম। তার মতে, এবার এই সমস্ত বিতর্কের শেষ হওয়া উচিত।

অমিত কুমারের পাশে দাঁড়িয়ে এবার ইন্সটাগ্রামের মাধ্যমে সোনু সোশ্যাল মিডিয়ায় তার বক্তব্য প্রকাশ করলেন। তিনি জানালেন, অমিত কুমার একজন অসাধারণ শিল্পী। তাকে প্রত্যেকের সম্মান জানানো উচিত। যেদিন থেকে অমিত কুমার মুখ খুলেছেন তারপর থেকেই একটার পর একটা বিতর্ক শুরু হয়, এরকম পরিস্থিতিতেও কিন্তু অমিত কুমার একবারের জন্য কোনো কথা বলেননি। তিনি মর্যাদাপূর্ণ ভাবেই চুপ থেকে গেছেন। তবে একথাও ঠিক অনুষ্ঠানের নির্মাতাগণ, শিল্পীদের গানের প্রশংসা করতে বলেন এ কথা একেবারেই অস্বাভাবিক নয়। তাছাড়া প্রতিযোগীদের হয়ে আরো সোনু বলেন, যে প্রত্যেক দিন সমানভাবে ভালো পারফর্মেন্স দেওয়া কারো পক্ষেই সম্ভব নয়, একমাত্র ভুল-ভ্রান্তি থেকে যেতে পারে।

কোন কারণে বাকবিতণ্ডা হতেই পারে, কিন্তু দিনের পর দিন সেটা চলতে থাকা একেবারেই কোন শিল্পীর জন্য ঠিক নয়। অমিতকুমার একজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব, তাকে নিয়ে এমন দীর্ঘ বিতর্ক হওয়া একেবারেই সমীচীন নয়। সোনু নিগমের এমন বক্তব্যকে সমানভাবে সমর্থন জানিয়েছেন কুমার শানু। সোনু নিগাম আরও বলেছেন, যে কেউই কিশোরকুমার হতে পারবেনা। ছোট ছোট ছেলেমেয়েরা তো নয়ই এমনকি বড় শিল্পীরাও হতে পারবেন না। কিশোরকুমার হলেন প্রত্যেকের অনুপ্রেরণা।

Related Articles