Bengali SerialHoop Plus

Adrit-Soumitrisha: উচ্ছেবাবুর জন্মদিনে প্রকাশ্যে শুভেচ্ছা জানালেন না খোদ মিঠাই!

গত বছর ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) জানিয়েছিলেন, ‘সিড’ আদৃত রায় (Adrit Roy)-এর সাথে তাঁর নাকি প্রায়ই ঝগড়া হয়। অথচ মিঠাই ও সিডের অনস্ক্রিন রসায়ন দেখে বোঝার উপায় নেই তাঁদের মধ্যে এত অশান্তি। ইদানিং নাকি তাঁদের মধ্যে কথা বন্ধ হয়ে গিয়েছে। এমনকি আদৃতের জন্মদিনে শুভেচ্ছা জানাননি সৌমিতৃষা।

সৌমিতৃষা ও আদৃত আজকাল একে অপরকে এড়িয়ে চলছেন। অফস্ক্রিন এই ধরনের ঘটনা চললে কখনও কখনও অনস্ক্রিন তার প্রভাব পড়ে। কিন্তু এখনও মিঠাই ও সিডের ক্ষেত্রে সেরকম কিছু পরিলক্ষিত হয়নি। শোনা যাচ্ছে, আদৃতের সঙ্গে কৌশাম্বী (Koushambi)-র সম্পর্কের জেরেই নাকি তৈরি হয়েছে সৌমিতৃষার সঙ্গে তাঁর দূরত্ব। বুধবার আদৃতের ত্রিশ তম জন্মদিনে ভারতলক্ষ্মী স্টুডিওতে তাঁর অনুরাগীদের একাংশ ভিড় করেছিলেন। সারাদিন ধরে হয়েছে বার্থডে সেলিব্রেশন। টিম ‘মিঠাই’-এর তরফে সকলেই আদৃতকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু সৌমিতৃষার তরফে কোনও শুভেচ্ছাবার্তা ছিল না।

এদিন সৌমিতৃষা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে তিনটে পোস্ট করেছেন। পোষ্টগুলিতে একজন মানুষের ব্রেক-আপ পরবর্তী যন্ত্রণার কথা তুলে ধরেছেন। এরপরেই অনেকে আদৃত ও সৌমিতৃষাকে লিঙ্ক-আপ করতে শুরু করেছেন। এছাড়াও ‘মিঠাই’-এর ফ্যানপেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটি আদৃতের জন্মদিনের। সেটে জন্মদিন পালন করছেন আদৃত। বার্থডে কেক কেটে তিনি সকলকে খাইয়ে দিচ্ছেন। ভিডিওতে দেখা যায়, সকলকে কেক খাওয়ালেও প্রথমদিকে সৌমিতৃষাকে ইগনোর করছিলেন আদৃত। পরে সৌমিতৃষার মুখে তিনি তুলে দেন চকোলেটের টুকরো। কিন্তু সৌমিতৃষা আদৃতকে কেক বা চকোলেট কিছুই খাওয়াননি। অনুরাগীদের একাংশ বলেছেন, সৌমিতৃষার উচিত ছিল আদৃতকে সকলের সামনে শুভেচ্ছা জানানো। অনেকে আবার বলছেন, দুই বন্ধুর মান-অভিমান পর্ব চলছে। তবে এই ধরনের ঘটনা ঘটতে থাকলে খুব শীঘ্রই ‘মিঠাই’-এর টিআরপিতে প্রভাব বিস্তার করার সম্ভাবনা রয়েছে।

whatsapp logo