Hoop News

Sovan Chatterjee: বৈশাখীর সিঁদুর পরা নিয়ে ফেসবুক লাইভে বিস্ফোরক শোভন!

বাংলা রাজনৈতিক মহলে প্রেম, বিরহ, বাক-আক্রমণ ও প্রতি-আক্রমণ, এইসব বিষয়গুলি নতুন কিছু নয়। আর বর্তমানে এমন ত্রিকোণ প্রেমের বন্ধনে আবদ্ধ শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee), বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baisakhi Banerjee) ও রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee)। ইতিমধ্যে শোভন-বৈশাখীর প্রেমের কাহিনী সকলেরই কমবেশি জানা। তবে এবার এই প্রেমের গল্পে এল নতুন মোড়। নিজের প্রেমিকার প্রতি স্ত্রীর করা কটাক্ষজনক মন্তব্যের জবাব দিতে এক্কেবারে সামাজিক মাধ্যমে দেখা গেল শোভন চট্টোপাধ্যায়কে। প্রেমিকাকে সিঁদুর পরার কথাও ফলাও করে বললেন এই নেতা। ঘটনাটি ঠিক কি? রইল বিস্তারিত।

ঘটনার সূত্রপাত সোমবার। আলিপুর আদালতে দাঁড়িয়ে স্বামীর প্রেমিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে একের পর এক কড়া ভাষায় আক্রমণ করেন শোভন-পত্নী। আর তারপরেই প্রেমিকার হয়ে মাঠে নামলেন শোভন চট্টোপাধ্যায়। বৈশাখী বন্দ্যোপাধ্যায় তার ফেসবুক হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন, যে ভিডিওতে জবাব দিতে শোনা যায় শোভনবাবুকে। এদিন এই ভিডিওবার্তায় তিনি বলেন, “ফেসবুকে আসতে বাধ্য হলাম কয়েকটি ঘটনার জন্য। গতকাল ডক্টর বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে আদালত চত্বর থেকে যে ধরনের অঙ্গভঙ্গি করে ভীত সন্ত্রস্ত করার চেষ্টা চলছিল, তা মেনে নেওয়া যায় না।”

এই ভিডিও পোস্ট করে বৈশাখী বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘আমার সুরক্ষাকবচ’। এই জবাবী ভিডিওতে শোভন আরো বলেন, “বৈশাখী যদি সিঁদুর পরেন তার উপদেশ বা অনুরোধ কেউ করে থাকে তার নাম শোভন চট্টোপাধ্যায়। কারণ আমি মনে করি নিশ্চয়ই বৈশাখী সিঁদুর পরবে, মঙ্গলসূত্র পরবে যতদিন আমি বেঁচে থাকব। আমি আশা করব, বৈশাখীর এই সিঁদুর আর মঙ্গলসূত্র তার শ্রীবৃদ্ধির জন্য সঙ্গে যেন সবসময় থাকে।”

প্রসঙ্গত, সোমবার বিবাহবিচ্ছেদ মামলায় আলিপুর আদালতে এসে বেশ কিছু বিস্ফোরক মন্তব্য করেন রত্না চট্টোপাধ্যায়। কোর্ট চত্বরে দাঁড়িয়ে তিনি বলেন, “ভয়ের কোনও কারণ নেই। উনি তো ছেলেধরা। কেউ ওনাকে কিছু করবে না।” পাশাপাশি বৈশাখীকে নিশানা রত্না আরো বলেন, “কেন সিঁদুর পরেন বৈশাখী? ওনার তো ডিভোর্স হয়ে গিয়েছে। নিজের মেয়েটাকে কেন বার বার আমার স্বামীর সন্তান বলে সব জায়গায় পরিচয় দেওয়ার চেষ্টা করছেন?” এছাড়াও ব্যক্তিগত আক্রমণ করে রত্নাদেবী বলেন, “উনি নোংরা। এমনিতেই টিভিতে যেভাবে নেচেছে ওনাদের কেউ ভদ্রলোক বলে মনে করেন না।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা