Hoop PlusTollywood

Srabanti Chatterjee: আর রাখঢাক নয়, নিজের ‘বাবুসোনা’র পরিচয় জানিয়ে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

বাংলা বিনোদন জগতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা শুনলেই মাথায় আসে নানা বিতর্কের কথা। সমালোচনা যেন তার পিছু ছাড়েনা। তাতে তিনি যেখানেই যান, যাই করুন, যেভাবেই করুন- সবকিছু নিয়ে তার ব্যক্তিগত জীবনের তুলনা টেনে তুলধনা করেন নেটিজেনরা। অভিনেত্রীকে নিয়ে তৈরি হয় নানা মশলাদার কন্টেন্ট। তাই সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘অনেকের হেঁসেল চালাই আমি’। তবে যে যাই বলুক না কেন, তিনি থাকেন নিজের মতো করেই। আর এখানেই লুকিয়ে থাকে তার সাফল্য ও জনপ্রিয়তার চাবিকাঠি।

তবে সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে শুরু হল নতুন গুঞ্জন। একদিকে আদালতে বিবাহবিচ্ছেদ মামলায় ভর্ৎসনা, অন্যদিকে নতুন প্রেমের গুঞ্জন যেন আরো বেশি রঙিন করে তুলেছে এই অভিনেত্রীকে। বিষয়টি ঠিক কি! বিষয়টি হল যে এমনটা নেট দুনিয়ায় রটে গেছে যে নিজের ‘বাবুসোনা’র সন্ধান নাকি পেয়েছেন অভিনেত্রী। তাহলে কি নতুন প্রেমিক খুঁজে পেলেন অভিনেত্রী? এই প্রশ্নে শোরগোল পড়ল নেট দুনিয়ায়। যদিও বিষয়টি এমনটা নয়। বিষয়টি হল এবার ‘বাবুসোনা’ নামের এক ছবিতে অভিনয় করছেন অভিনেত্রী। আর এই ছবিতে তার বিপরীতে রয়েছেন টলিউডের অপরাজিত রায় ওরফে অভিনেতা জিতু কমল (Jeetu Kamal)।

কমেডি ও থ্রিলারধর্মী এই ছবিতে ‘বাবু’ নামক চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জিতু কমল। অন্যদিকে শ্রাবন্তীর চরিত্রের নাম ‘সোনা’। দুইয়ে মিলে ছবির নাম হয়েছে ‘বাবুসোনা’। ছবির গল্প অনুযায়ী, বাবু একজন কিডন্যাপার যে, একটি তথ্য প্রযুক্তি কোম্পানি চালায়, নিজের কুকীর্তি ধামা চাপা দেওয়ার লক্ষ্যে। অন্যদিকে সোনা হলেন পেশায় একজন চোর। কিন্তু সে নিজের পরিচয় দেয় একজন পুলিশ হিসাবে। অন্যদিকে আলেকজান্দ্রা টেলরকে দেখা যাবে পুলিশের চরিত্রে।

আসন্ন এই ছবিটি মুক্তি পাবে অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনায়, এসকে মুভিসের ব্যানারে। শ্রাবন্তী-জিতু ছাড়াও এই ছবিতে রয়েছেন পায়েল সরকার, সাগ্নিক চট্টোপাধ্যায়, বিলাস দে, অত্রি ভট্টাচার্য, বুদ্ধদেব ভট্টাচার্যর মতো শিল্পীরা। ছবির পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ। এক সাক্ষাৎকারে তিনি জানান, “এটি পুরোপুরি কমার্শিয়াল ছবি। যার মধ্যে থাকছে প্রচুর মশালা ডায়লগ। আমার মনে হয় সেই ডায়লগগুলো দর্শকদের খুব ভাল লাগবে। আর জিতু কমল ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই জুটি দর্শকদের ভাল লাগবে।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা