Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো টাইট পোশাকে গোপনাঙ্গের ভাঁজ দেখিয়ে ভক্তদের ঘাম ঝরালেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন এক অভিনেত্রী, যাকে নিয়ে নানারকম চর্চা লেগেই থাকে ভক্তদের মধ্যে। এসবের একটা কারণ যেমন তার দীর্ঘদিনের রঙিন অভিনয়ের কেরিয়ার, অন্য আরেকটি কারণ তেমন তার ব্যক্তিগত জীবন। বাস্তব জীবনে একাধিকবার বিয়ে, সম্পর্কের ভাঙন ও নতুন সম্পর্কস্থাপন- এই নিয়ে অভিনেত্রীকে নিয়ে প্রায়ই মশলাদার চর্চায় মশগুল থাকে তার ভক্তমহল। তবে সেসবে বিশেষ পাত্তা না দিয়ে তিনি থাকেন নিজের মতো। সময় পেলেই বেরিয়ে পড়েন বন্ধু বান্ধবীদের নিয়ে বিদেশ বিভুঁইয়ে। আর সেজেগুজে ক্যামেরাবন্দি করে অনুরাগীদের নয়নাভিরাম হতেও তিনি বেশ পছন্দ করেন।

সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেল এক পাশ্চাত্য পোশাকে। বোল্ড পোশাকে নিজের আব্রুকে আবদ্ধ করে ভক্তদের মনে আগুন জ্বালালেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টেই তাকে দেখা গেল ভিনদেশি নায়িকার পোশাকে। তার পরনে ছিল কালো রংয়ের স্টাইলিশ একটি ডিপনেক অফ শোল্ডার টপ, সঙ্গে কাঁধ থেকে ঝুলছে ঝলমলে শ্রাগ। নিম্নাঙ্গে রয়েছে কালো রংয়ের স্কার্ট। তবে হাঁটুর নিচ থেকে সেই স্কার্ট পা অব্দি নেমে গেছে ট্রান্সপারেন্ট হয়েই। পোশাকের ফাঁকে ধরা দিয়েছে অভিনেত্রীর গভীর ক্লিভেজ, সঙ্গে হাঁটু থেকে পায়ের গোড়ালি অব্দি ফর্সা উরুও দেখা গেছে। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলেই ধরা দিয়েছেন অভিনেত্রী।

কোনো মেলা বা বাজারে গিয়ে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো ক্লোজ পোজে দেখা গেছে তার মুখশ্রী, আবার কখনো তার সম্পূর্ন অবয়ব ধরা দিয়েছে ফটোফ্রেমে। এই পোস্টে নজর কেড়েছে ক্যাপশনও। সেখানে ইংরেজিতে তিনি লিখেছেন, ‘কালো রংয়ের প্রতি গভীর প্রেমে পড়ে গেছি’। আর এই ছবি দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। অনেকেই আগুনের ইমোজি কমেন্ট করেছেন, সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ও। আবার অনেকেই নিজের মনের ভাব ব্যক্ত করেছেন নানারকম শব্দাবলী দিয়ে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই পূর্ব স্বামীর বিরুদ্ধে ডিভোর্স মামলায় আদালত কক্ষে ভর্ৎসিত হয়েছেন অভিনেত্রী। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি একটা ভাবতে চাননা অভিনেত্রী। তিনি নিজের মতো করে স্বাধীনচেতা নারী হয়েই বাঁচতে চান। তাই অভিনয় জগতের সঙ্গে এখনো জুড়ে রেখেছেন নিজেকে। সম্প্রতি প্রসেনজিৎ ও শ্রাবন্তী অভিনীত কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘কাবেরী অন্তর্ধান’। জানা যাচ্ছে, তার হাতে আরো বেশ কয়েকটি ছবির কাজও রয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা