whatsapp channel

Srabanti Chatterjee: আর রইলো না গোপন, পছন্দের কথা নিজমুখেই বলে ফেললেন শ্রাবন্তী!

গত 11 ই ফেব্রুয়ারি, শনিবার থেকে জি বাংলার পর্দায় শুরু হয়ে গিয়েছে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। এই রিয়েলিটি শোয়ে চলতি বছর বিচারকের আসনে রয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় ও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত 11 ই ফেব্রুয়ারি, শনিবার থেকে জি বাংলার পর্দায় শুরু হয়ে গিয়েছে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। এই রিয়েলিটি শোয়ে চলতি বছর বিচারকের আসনে রয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শুটিংয়ের ফাঁকে শ্রাবন্তী জানালেন, তাঁর বিভিন্ন ধরনের নাচের স্টাইল ভালো লাগে। তার মধ্যে একদিকে যেমন রয়েছে বলিউড ফ্রি স্টাইল, অন্যদিকে রয়েছে ভরতনাট‍্যমও। তবে শ্রাবন্তীর চিরকালের প্রিয় নৃত্যশিল্পী মমতা শঙ্কর (Mamata Shankar)।

Advertisements

অবশ্যই নতুন ধরনের নাচ পছন্দ করেন শ্রাবন্তী। বলিউড ফ্রি স্টাইলের সাথে ক্লাসিক নৃত্যশৈলীর কম্বিনেশন ভালো লাগে তাঁর। বলিউডের ‘মাস্টারজি’ সরোজ খান (Saroj Khan)-কে খুব ভালো লাগত শ্রাবন্তীর। নাচ যথেষ্ট পছন্দ তাঁর। এই কারণে নৃত্য বিষয়ক ফিল্ম ‘এবিসিডি’ শ্রাবন্তীর পছন্দের ফিল্মগুলির মধ্যে অন্যতম। ‘ডান্স বাংলা ডান্স’-এর বারো তম সিজনে বিচারকের আসনে শ্রাবন্তী ছাড়াও রয়েছেন শুভশ্রী (Subhashree Ganguly)। এই প্রথমবার বাংলা রিয়েলিটি শোয়ে বিচারকের আসনে দেখা মিলেছে মৌনি রায় (Mouni Roy)-এর। দীর্ঘদিন পর শোয়ে আবারও মহাগুরুর আসনে আসীন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সব মিলিয়ে জমে উঠেছে ‘ডান্স বাংলা ডান্স’।

Advertisements

চলতি বছরের গোড়াতেই মুক্তি পেয়েছে শ্রাবন্তীর নতুন ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’। সত্তরের দশকের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে তৈরি এই ফিল্ম পরিচালনা করেছেন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)। পর্দায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র সাথে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন শ্রাবন্তী। কাবেরীর চরিত্রে তাঁর পরিণত অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে।

Advertisements

আগামী দিনে মুক্তি পাবে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ওম সাহানি (Om Sahani)। অপরদিকে শ্রাবন্তী অভিনয় করেছেন রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)।

Advertisements

whatsapp logo
Advertisements