whatsapp channel

Srabanti Chatterjee: প্রত্যেক বছর জীবন আরো সুন্দর হচ্ছে, জন্মদিনের বিশেষ ক্যাপশন শ্রাবন্তীর

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) নিজেকে ‘কন্ট্রোভার্সিয়াল কুইন’বলেন। 13 ই অগস্ট শ্রীদেবী (sridevi)-র জন্মদিনের দিন ছিল শ্রাবন্তীর জন্মদিন। এদিন রাজবাড়ি বাওয়ালিতে তোলা একটি ছবি ইন্সটাগ্রামেশেয়ার করেছেন তিনি। তবে এই ছবিটির ক্যাপশন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) নিজেকে ‘কন্ট্রোভার্সিয়াল কুইন’বলেন। 13 ই অগস্ট শ্রীদেবী (sridevi)-র জন্মদিনের দিন ছিল শ্রাবন্তীর জন্মদিন। এদিন রাজবাড়ি বাওয়ালিতে তোলা একটি ছবি ইন্সটাগ্রামেশেয়ার করেছেন তিনি। তবে এই ছবিটির ক্যাপশন সকলের নজর কেড়েছে।

Advertisements

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের শাড়ি-ব্লাউজ এবং জাঙ্ক জুয়েলারি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, প্রত্যেক বছর তাঁর জীবন আরও সুন্দর হচ্ছে। নুসরত (Nusrat Jahan) ও পার্ণো মিত্র (Parno Mitra)-রা শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু জন্মদিনের শুভেচ্ছা জানানোর সাথেই নেটিজেনদের একাংশ আবারও তুলেছেন অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র কথা। অভিরূপকে ইন্সটাগ্রামে আনফলো করলেও শান্তিতে নেই শ্রাবন্তী। অভিরূপ ও তিনি একই বিল্ডিংয়ে থাকেন। সেই সূত্রে তাঁদের বন্ধুত্বের সার্কল কমন। অভিরূপ সিঙ্গল এবং তিনি সেপারেটেড। ফলে অযথা তাঁদের নিয়ে লিঙ্ক-আপ করা হচ্ছে বলে জানিয়েছেন শ্রাবন্তী।

Advertisements

তিনবার বিয়ে ভেঙেছে শ্রাবন্তীর। তবে এই মুহূর্তে কোন সম্পর্কে জড়ানোর মতো মানসিকতা নেই বলেছেন তিনি। অপরদিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন (Roshan singh) বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার মামলা করলেও শ্রাবন্তী বলেছেন, তিনি রোশনের সঙ্গে থাকতে চান না। নিজের ছেলে অভিমন‍্যু (abhimanyu chatterjee)-র সাথে থাকেন তিনি। অভিমন‍্যুর গার্লফ্রেন্ড দামিনী (damini)-র সঙ্গেও শ্রাবন্তীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

Advertisements

তাঁর বিবাহ বিচ্ছেদের মামলার আগামী তারিখ পড়েছে 21 শে অগস্ট। তবে মিডিয়ার সামনে রোশন প্রসঙ্গে কথা বলতে চান না শ্রাবন্তী। তিনি বিষয়টি আইনজীবীদের উপরেই ছেড়ে দিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media