Arpan Ghoshal: অসাধারণ অভিনয়ে করেছেন মনজয়, রূপা গাঙ্গুলীর ছেলে ডোডো আসলে কে!

শুরু হয়ে গিয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’। এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরেছেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। তবে ‘মেয়েবেলা'-য় নজর কাড়ছেন আরও একজন। তাঁর নাম অর্পণ ঘোষাল (Arpan…

Nilanjana Pande

শুরু হয়ে গিয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’। এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরেছেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। তবে ‘মেয়েবেলা’-য় নজর কাড়ছেন আরও একজন। তাঁর নাম অর্পণ ঘোষাল (Arpan Ghoshal)। যদিও বর্তমানে ঘরে ঘরে তিনি ডোডো নামেই পরিচিত। অনেকেই মনে করছেন, ইন্ডাস্ট্রিতে অর্পণ নবাগত। কিন্তু তা নয়। তবে স্টার জলসায় এই প্রথম কাজ তাঁর।

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ থেকে সিরিয়ালের দর্শকদের একাংশের কাছে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন অর্পণ। এছাড়াও ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। সাম্প্রতিক কালে হইচই-এ স্ট্রিমিং হয়েছে অর্পণ অভিনীত ওয়েব সিরিজ ‘হস্টেল ডেজ’। তবে শুধুমাত্র ধারাবাহিক ও ওটিটি নয়, থিয়েটারের প্রতি ভালোবাসা থেকে অর্পণ যুক্ত রয়েছেন একটি নাট্যদলের সাথে। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দেশে যদি থিয়েটার করে জীবিকা নির্বাহের উপায় থাকত, তাহলে ক্যামেরার সামনে আসতেন না তিনি। তবে ‘মেয়েবেলা’-য় ডোডোর চরিত্র একদম আলাদা।

উত্তর কলকাতার মিত্র বাড়ির প্রেক্ষাপটে বোনা গল্প ‘মেয়েবেলা’। এই মধ্যবিত্ত একান্নবর্তী পরিবারের ছেলে ডোডো পেশায় চিকিৎসক। মেয়েদের প্রতি তার মনে রয়েছে সহমর্মিতা। ডোডোর জীবনে মায়ের প্রভাব বেশি হলেও সে অন্যায় সহ্য না করে অবলীলায় তার স্ত্রী মৌয়ের পাশে দাঁড়াতে পারে। কিন্তু পরিবার ও মায়ের প্রতি যথেষ্ট যত্নশীল ডোডো। ডোডোর মায়ে, চরিত্রে অভিনয় করছেন রূপা।

ডোডোর বিপরীতে মৌয়ের চরিত্রে অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। ইতিমধ্যেই ডোডো হয়ে উঠেছে নেটিজেনদের পাশের বাড়ির ছেলে। পাশাপাশি অর্পণ ও স্বীকৃতির অনস্ক্রিন রসায়ন দর্শকদের কাছে প্রশংসিত হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Arpan Ghoshal (@arpan_avi_ghoshal)