Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লন্ডনের বুকে কালো পোশাকে এটা কি করলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর 2023 সারপ্রাইজে মোড়া। একের পর এক ফিল্ম রয়েছে তাঁর হাতে। পাশাপাশি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। বর্তমানে শ্রাবন্তী তাঁর আগামী ফিল্ম ‘আমি আমার মতো’-র শুটিংয়ের জন্য রয়েছেন লন্ডন শহরে। এই ফিল্মে আবারও তাঁর বিপরীতে দেখা যাবে জিতু কমল (Jeetu Kamal)-কে। ফিল্মটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)। ফিল্মের শুটিংয়ের ফাঁকে শ্রাবন্তী ইন্সটাগ্রামে শেয়ার করলেন লন্ডনের বুকে তাঁর মুহূর্ত।

23 শে জুলাই, রবিবার শ্রাবন্তী এই ছবিটি শেয়ার করেছেন। ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের হাই-থাই স্লিটেড গাউন। গাউন জুড়ে রয়েছে সাদা প্রিন্টেড প‍্যাটার্ন। গাউনটি ফুলস্লিভ। গাউনের নেকলাইন ভি স্টাইলের। হাই-থাই স্লিটেড গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে শ্রাবন্তীর মসৃণ পা। এই গাউনের সাথে হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখের কোল ভরেছেন কালো কাজলে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের টাচ। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে সিলভার ইয়ারিং পরেছেন শ্রাবন্তী। তাঁর সাজ সম্পূর্ণ করেছে শ্রাবন্তীর পায়ের কালো রঙের হাই হিল স্যান্ডেল। ছবিতে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে একটি সিঁড়ির রেলিং ধরে দাঁড়িয়ে থাকতে। হালকা রোদ এসে পড়েছে তাঁর গায়ে। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, লন্ডনের দিনগুলি। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সোনালি তারা ও লাল হার্টের ইমোজি।

শ্রাবন্তীর অনুরাগীরা তাঁর ছবির প্রশংসা করেছেন। তবে তাঁর ফিটনেস কোচ অরিজিৎ ঘোষাল (Arijeet Ghoshal) জিজ্ঞাসা করেছেন, শ্রাবন্তীর ফিটনেস ট্রেনিং এবং ডায়েট প্ল্যানের কি হবে! প্রত্যুত্তরে অভিনেত্রী জানিয়েছেন, খুব শীঘ্রই আবারও ওয়ার্কআউট শুরু করবেন তিনি।

বর্ষাকালের পর শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে মুখ্য ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। ফলে রীতিমত ফিটনেস বাড়াতে হচ্ছে তাঁকে। শিখতে হচ্ছে ঘোড়ায় চড়া, আর্চারি, মার্শাল আর্ট। লন্ডন থেকে ফিরেই আবারও ট্রেনিং-এ ব্যস্ত হয়ে পড়বেন শ্রাবন্তী।

Related Articles