Hoop PlusTollywood

Srabanti Chatterjee: দুধ সাদা পোশাকে বিছানায় ঝড় তুললেন শ্রাবন্তী, আরেকটা বোতাম খুলতে বললেন ভক্তরা

শ্রাবন্তী মানেই শ্রাবন্তীকে ঘিরে বিতর্ক যেন একেবারে ঘুরেফিরে আসবেই। শ্রাবন্তী আর বিতর্ক এই দুটো যেন একেবারে সমার্থক শব্দ। ব্যক্তিগত জীবন নিয়ে মাঝে মধ্যেই তিনি সংবাদের শিরোনামে উঠে আসেন। তিনি কখন বিয়ে করলেন, কখন বিয়ে ভাঙলেন কখন আবার নতুন করে প্রেমে পড়লেন, এই সব কিছু নিয়েই চর্চা করতে সাধারন মানুষ ভীষণ ভালোবাসেন। তবে সাধারণ মানুষ যে শুধুমাত্র তাকে নিয়ে চর্চা করতে ভালোবাসেন বা সমালোচনা করতে ভালোবাসেন। এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রামে গিয়ে উকি মারতেও ভালবাসেন নেটিজেনরা। মুখে যতই শ্রাবন্তীর চরিত্র নিয়ে তার ভক্তরা কাটাছেঁড়া করুক না কেন, ইনস্টাগ্রামে গিয়ে তার ছবিটি কিন্তু ভালো করে মন দিয়ে দেখতে কেউই ছাড়ে না।

আর ছাড়বেনই বা কেন, এমন সুন্দর ফর্সা ত্বকে যদি নানান রকম পোজে ছবি দেন তা কি কখনো দর্শকদের চোখ এড়িয়ে যেতে পারে নাকি। সম্প্রতি সাদা ধবধবে বিছানায় বসে সাদা পোশাক পরে ছবি দিয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর এমন দুধ সাদা ফর্সা ত্বকের ওপরে সাদা পোশাক পরে তাকে যেন আরো গ্ল্যামারাস লাগছে। সাথে পরেছেন নুড কালারের লিপস্টিক। একদম হালকা সাজে তার গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।

তবে ভক্তরা যে শুধুমাত্র তার অসাধারণ এই রূপ নিয়ে চর্চা করেছেন তা কিন্তু নয় পোশাকের বোতাম খোলা দেখে তারা কিন্তু রীতি মতন ছবিটার উপরে ঝাঁপিয়ে পড়েছেন। ছবিটিতে দেখা যাচ্ছে তিনি যে পোশাকটি পরেছেন সেটি একটি টি-শার্টের মত। বাঁ কাঁধ দিয়ে নেমে যাচ্ছে টি-শার্টের কলার। কিন্তু এখানেই শেষ নয়, টি-শার্ট নেমে আসার ফলে উন্মুক্ত হয়ে গেছে ক্লিভেজ। এই দৃশ্য তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তার দর্শকরা। খোলা চুলে মোহমোয়ী তিনি বিছানার উপরে বসে আছেন।

তবে এই ছবি দেখতে যতটা ভালো লাগছে, ভক্তরা কিন্তু সকলে এটাকে ঠিক ইতিবাচকভাবে নেননি, অনেকেই কিন্তু ঝাঁপিয়ে পড়েছেন তার উপরে। নানান রকম নেতিবাচক মন্তব্য ছড়িয়ে পড়েছে গোটা কমেন্ট বক্স জুড়ে। একজন ভক্ত বলেছেন, ‘আরেকটা বোতাম খুলে দিতে’ । আবার কেউ কেউ বলেছেন ‘বুড়ো বয়সে ভীমরতি ধরেছে’। তবে অনেকেও প্রশংসা করেছেন তবে আপনি যদি অসাধারণ এই ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন।

Related Articles