Hoop PlusTollywood

Srabanti Chatterjee: অতীত ভুলে নববধূর সাথে সেজে উঠলেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পড়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পড়ে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় শাড়ি পড়ে ছবি দেন, তত বারই যেন সেই ছবিগুলো একেবারে হট কেকের মতো মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে। আসলে শ্রাবন্তী যতবারই শাড়ি পরে ফটোশ্যুট করেছেন, প্রত্যেকবারই তার লুক ছিল দেখার মতো। সবুজ রংয়ের বেনারসি আর সোনার গয়নার সেজে উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তাকে দেখতে একেবারে নববধূর মতন লাগছে। ফরেস্ট গ্রীন শাড়িতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অসামান্য। এমন সুন্দর শাড়ির সঙ্গে তার অসাধারণ ত্বক আর যেন একেবারেই মিলেমিশে একাকার হয়ে গেছে।

শাড়িতে সোনালী জরির কাজে ফুটিয়ে তোলা হয়েছে, অসাধারণ ফ্লোরাল মোটিভেই চওড়া পাড় আর পাড়ে ফ্লোরাল মোটিভ। হ্যান্ড উভেন এ এই শাড়িটি বানানো। সোনালী জরি দিয়েই শাড়ির ওপরে জালের মতন কাজ করা হয়েছে, যা কিন্তু শাড়ি থেকে বেশ একটা রয়াল টাচ দিয়েছে। এই শাড়ির দাম ৪২ হাজার ৫০০ টাকা। শাড়ির সঙ্গে কাজ করা ব্লাউজ। শাড়ি পরার স্টাইল হিসেবে তিনি বেছে নিয়েছেন আটপৌরে ভাবে। ভারী সোনার গয়না না,বেছে নিতে পারেন গোল্ড প্লেটেড গয়না। চুড়ি,কানপাশা,মানানসই চুড়ি,নেকপিস,আংটি সব মিলিয়ে অসাধারণ সেজেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সাথে হেয়ার স্টাইল ও কিন্তু অপূর্ব সুন্দরী লাগছে, আর ঠোঁটে লাল রঙের লিপস্টিকের ছোঁয়া। কোমর বন্ধনীতে কোমর সাজিয়েছেন নায়িকা, হাত লাল আলতায় রাঙিয়ে দিয়েছেন তিনি। Hoophaap এর পাতায় অসাধারণ এই ছবিটি দেখে নিন-

Related Articles