Hoop PlusTollywood

Srabanti Chatterjee: মোটা টাকা দাবি শ্রাবন্তীর!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) গত দুই বছর ধরে মারাত্মক বিতর্কিত। তাঁর একটাই অপরাধ, তৃতীয় বিয়েটাও ভেঙে গিয়েছে তাঁর। 2020 সালের শেষের দিক থেকে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে সেপারেশন করেছেন শ্রাবন্তী। তবে তিনি প্রথমে এই খবর মিডিয়ায় না জানালেও রোশন বলেন, বিয়ের এক বছর পূর্ণ হতে না হতেই সেপারেশনে থাকতে শুরু করেছেন তাঁরা। বর্তমানে শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আলিপুর আদালতে। শোনা যাচ্ছে, মোটা অঙ্কের খোরপোশ চেয়েছেন শ্রাবন্তী।

খোরপোশের কারণেই নাকি শ্রাবন্তীর সাথে রোশনের বিবাহ বিচ্ছেদের মামলা এখনও অবধি বিচারাধীন। শ্রাবন্তী বিবাহ বিচ্ছেদের মামলা করলেও রোশন প্রথমে রাজি ছিলেন না। তিনি বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা করেন। তবে শ্রাবন্তী স্পষ্ট জানিয়ে দেন, তিনি রোশনের সাথে থাকতে রাজি নন। এরপর আলিপুর আদালতে দীর্ঘ দুই বছর ধরে চলছে বিবাহ বিচ্ছেদের মামলা। এর মধ্যেই শ্রাবন্তীর বিরুদ্ধে আদালতে মিথ্যাচার করার অভিযোগে আরও একটি মামলা দায়ের করেছিলেন রোশন। বর্তমানে জানা গিয়েছে, শ্রাবন্তী তাঁর তৃতীয় স্বামীর কাছ থেকে বিপুল পরিমাণ খোরপোশ দাবি করেছেন। ফলে বিবাহ বিচ্ছেদের মামলাটি এখনও চলছে।

রোশনের আইনজীবী জানিয়েছেন, রোশনের কাছে শ্রাবন্তী মাসিক সাত লক্ষ টাকা করে খোরপোশ দাবি করেছেন। কিন্তু তা দিতে রাজি নন রোশন। এই কারণে এখনও অবধি চলছে শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলা। একসময় পেশায় কেবিন ক্রু সুপারভাইজার হলেও বর্তমানে কলকাতার বুকে কয়েকটি জিমের মালিক রোশন। 2019 সালে পঞ্জাবের অমৃতসরে সাতপাকে বাঁধা পড়েছিলেন রোশন ও শ্রাবন্তী।

রোশনের সাথে শ্রাবন্তীর সম্পর্কের রসায়ন প্রথম দিকে ঠিক থাকলেও প্রায় হঠাৎই তাঁরা আলাদা থাকতে শুরু করেন। এখনও অবধি তাঁদের সেপারেশনের কারণ জানা যায়নি। কিন্তু শ্রাবন্তীর কেরিয়ারের অন্যতম প্রোজেক্ট ‘দেবী চৌধুরানী’-র ঘোষণার পরই আবারও তাঁর খোরপোশ নিয়ে চর্চাকে অনেকে মনে করছেন পাবলিসিটি স্টান্ট। সত্যিই কি এত টাকা খোরপোশ দাবি করেছেন শ্রাবন্তীর মতো সফল অভিনেত্রী?

whatsapp logo