Sraddha Kapoor: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন শ্রদ্ধা

শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor) মানেই “স্ত্রী কাল আনা”। হরর কমেডি ফিল্ম ‘স্ত্রী’-র দৌলতে শ্রদ্ধা রীতিমত বিখ্যাত হয়ে উঠেছেন। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও ভাইরাল হলে অবশ্যই ক্যাপশনে লেখা হয়, ‘স্ত্রী’…

Nilanjana Pande

শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor) মানেই “স্ত্রী কাল আনা”। হরর কমেডি ফিল্ম ‘স্ত্রী’-র দৌলতে শ্রদ্ধা রীতিমত বিখ্যাত হয়ে উঠেছেন। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও ভাইরাল হলে অবশ্যই ক্যাপশনে লেখা হয়, ‘স্ত্রী’ হলেও তিনি মিষ্টি। সম্প্রতি লাল রঙের পোশাকে একটি ইভেন্টের রেড কার্পেট মাতালেন শ্রদ্ধা। এদিন তিনি জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে গাড়ি থেকে নামতেই ঝলসে ওঠে পাপারাৎজিদের ক্যামেরা।

বরাবর পাপারাৎজিদের সাথে সৌজন্যবোধ বজায় রাখেন শ্রদ্ধা। এদিনও তার ব্যতিক্রম হল না। পাপারাৎজিদের ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিলেন শ্রদ্ধা। মঙ্গলবার রাতে জিও স্টুডিওস আয়োজিত এই ইভেন্টে তাঁর পরনে ছিল লাল রঙের সেমি-সিকুইনড শাড়ি। এই শাড়ির সাথে শ্রদ্ধা টিম আপ করেছিলেন লাল রঙের প্লাঞ্জিং নেকলাইনের ব্লাউজ। ব্লাউজটি স্লিভলেস। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত ছিল শ্রদ্ধার ক্লিভেজ। শাড়িটি ছিল রেডি টু ওয়্যার স্টিচড শাড়ি। শাড়ির আঁচল লুটিয়ে পড়েছে মাটিতে। তা দেখতে লাগছে টেলারের মতো। হালকা মেকআপ করেছেন শ্রদ্ধা। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কোনো গয়না পরেননি শ্রদ্ধা। কারণ শাড়িটি সাজিয়ে তুলেছে তাঁকে। শ্রদ্ধার অনুরাগীরা অবশ্যই তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ।

শক্তি কাপুর (Shakti Kapoor)-এর কন্যা শ্রদ্ধা যখন ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন, তাঁকে রীতিমত অভিনয় সংক্রান্ত সমালোচনায় জর্জরিত হতে হয়েছিল। কিন্তু ধীরে ধীরে শ্রদ্ধা পাল্টেছেন নিজের স্টাইল স্টেটমেন্ট। বদল এসেছে তাঁর অভিনয়েও। সাম্প্রতিক কালে শ্রদ্ধাকে দেখা গিয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ফিল্মে।

আগামী দিনে শ্রদ্ধাকে দেখা যাবে ‘স্ত্রী’-র সিকোয়েল ‘স্ত্রী 2’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও (Rajkumar Rao)। 2024 সালের অগস্ট মাসে ‘স্ত্রী 2’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)