whatsapp channel

Sreelekha Mitra: ঝর্ণার জলে ভেজা শরীরে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন শ্রীলেখা

পাহাড়ে বেড়াতে গিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। চলতি বছরের সেপ্টেম্বর মাস জুড়ে একের পর এক সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি। কখনও ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছেন শ্রীলেখা এবং তাও তাঁর জন্মদিনের সময়।…

Avatar

Nilanjana Pande

পাহাড়ে বেড়াতে গিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। চলতি বছরের সেপ্টেম্বর মাস জুড়ে একের পর এক সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি। কখনও ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছেন শ্রীলেখা এবং তাও তাঁর জন্মদিনের সময়। কখনও বা শ্রীলেখার সাথে ঘটেছে সাইবার ক্রাইমের প্রতারণা। ফলে সব বাধা কাটিয়ে মন ভালো করতে শ্রীলেখা পাড়ি দিয়েছেন উত্তরাখন্ডের পাহাড়ে। একাই পাহাড়ে বেড়াতে গিয়েছেন তিনি। সেখান থেকে একের পর এক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন শ্রীলেখা। তাঁর শেয়ার করা পোস্টে দেখা গিয়েছে, পাহাড়ের বুকে তাঁবু খাটিয়ে রয়েছেন অভিনেত্রী। তবে তিনি কোথায় গিয়েছেন, তা নিজের ইউটিউব ভ্লগেই বলবেন বলে জানিয়েছেন শ্রীলেখা।

এর মধ্যেই শ্রীলেখার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছ। তাতে দেখা যাচ্ছে, পাহাড়ি ঝর্ণায় স্নান করতে ব্যস্ত শ্রীলেখা। তাঁর পরনে রয়েছে সাদা রঙের থ্রি-কোয়ার্টার কুর্তি। কুর্তির দুই স্লিভে রয়েছে মাল্টিকালার প্রিন্ট। কুর্তির সাথে ডেনিম শর্ট পরেছেন শ্রীলেখা। চোখে হালকা কাজল ও ঠোঁটের গোলাপি লিপবামে সেরেছেন নিজের মেকআপ। পাহাড়ি ঝর্ণায় চুল ভিজিয়ে স্নান করতে গিয়ে উচ্ছ্বসিত শ্রীলেখা। ধীরে ধীরে খরস্রোতা জলের মধ্যে আধশোওয়া হয়ে ঢেউয়ে ভিজেছেন শ্রীলেখা। ভিডিওর কিছুটা অংশ তুলে দিয়েছেন তাঁর এক সহযাত্রী। ভিডিওটি শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, তিনি মন্দাকিনী নন, শ্রীলেখা।

প্রসঙ্গত উল্লেখ্য, রাজ কাপুর (Raj Kapoor) নির্মিত ফিল্ম ‘রাম তেরি গঙ্গা মইলি’-তে অভিনেত্রী মন্দাকিনী (Mandakini)-র ঝর্ণায় স্নান করার দৃশ্য ছিল যা ভারত জুড়ে একই সাথে বিখ্যাত ও সমালোচিত হয়েছিল। পাহাড় শ্রীলেখার মন অনেকটাই ভালো করে দিয়েছে। সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি লিখেছেন, তাঁর সন্তানসম সারমেয়দের পাহাড়ে তাঁর কাছে পাঠিয়ে দিতে। তাহলে এখানেই থেকে যাবেন সকলে মিলে। যদিও এটি ছিল মজা করে লেখা কথা।

আরও অনেক মুহূর্ত ও তাঁর ট্রিপ সম্পর্কে বিস্তারিত তথ্য শেয়ার করবেন শ্রীলেখা। তবে তার জন্য অপেক্ষা করতে হবে তাঁর ইউটিউব ভ্লগের।

whatsapp logo